নিজস্ব প্রতিবেদন : ১১ বছর বয়সী এদুয়ার্দো মোরেইরা। লিউকোমিয়ায় আক্রান্ত। রোনাল্ডোর বড় ভক্ত। আজ নেশন্স লিগের ফাইনাল ম্যাচে নেদারল্যান্ড ও পর্তুগাল মুখোমুখি হবে। ফাইনালের আগে পোর্তো স্টেডিয়াম থেকে অনুশীলন সেরে বেরোচ্ছিলেন রোনাল্ডো। টিম বাসে উঠতে যাওয়ার ঠিক আগের মুহূর্তে মোরেইরোকে দেখতে পান সিআরসেভেন। টিম বাস ততক্ষণে রওনা হওয়ার জন্য তৈরি। কিন্তু রোনাল্ডো টিম বাস দাঁড় করিয়ে রাখলেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ফার্গুসনের বাউন্সার সপাটে লাগল হেলমেটে, টলতে টলতে মাঠ ছাড়লেন রশিদ


মোরেইরো একটি পোস্টার নিয়ে স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে ছিল। সেই পোস্টারে লেখা ছিল, ‘রোনাল্ডো, আমাকে একবার জড়িয়ে ধরবে?’ মাঠে তিনি বিপক্ষ ফুটবলারদের এক ইঞ্চি জমি ছাড়েন না। কিন্তু মাঠের বাইরে যেন তিনি আলাদা একজন মানুষ। বিশেষ করে নিজের ভক্তদের জন্য তিনি সবসময় উদার। সেটাই যেন ফের প্রমাণ করে দিয়ে গেলেন রোনাল্ডো। মোরেইরোর হাতের পোস্টার দেখার সঙ্গে সঙ্গে রোনাল্ডো তার দিকে এগিয়ে গেলেন। তার পর মোরেইরোকে জড়িয়ে ধরলেন। তার সঙ্গে ছবি তুললেন এবং বেশ কিছুক্ষণ সময় কাটালেন। সব শেষে টিম বাসে তুলে নিলেন মোরেইরোকে।


আরও পড়ুন-  বিশ্বকাপের সাত দিন পার! দেখে নিন সাতটি অসাধারণ ক্যাচ


পরে জানা যায়, শিশুটি লিউকোমিয়ায় আক্রান্ত। এক বছর বয়স থেকে তার চিকিৎসা চলছে। দুই বছর বয়সে প্রথমবার মোরেইরোর বোনম্যারো পরিবর্তন করা হয়।  প্রিয় তারকা রোনাল্ডোর থেকে এমন সারপ্রাইজ পেয়ে মোরেইরোর খুশির অন্ত নেই।