নিজস্ব প্রতিবেদন: ভারতে অন্যান্য ধর্মের মতো ক্রিকেটও ধর্ম। আর ক্রিকেট নামক ধর্মে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) 'গড অফ ক্রিকেট' হিসেবে পূজিত হন। এমন জীবন্ত কিংবদন্তির ৪৯তম জন্মদিন নিয়ে উদ্বেল ক্রিকেট দুনিয়া। তাঁর দুই সন্তানও যে এমন মুহূর্তকে তারিয়ে তারিয়ে উপভোগ করবেন, সেটা আর বলার অপেক্ষা রাখে না। তেমনই ছবি ভেসে উঠল সোশ্যাল মিডিয়াতে। মেয়ে সারা তেন্ডুলকরের (Sara Tendulkar) নিয়ে আসা চকলেট কেক কেটে এমন বিশেষ দিন সেলিব্রেট করলেন গর্বিত বাবা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কেক কাটার সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা সঙ্গে আরও একটি ছবি পোস্ট করেছেন সচিন। সেখানে দেখা যাচ্ছে বাড়ির দুই শারমেয়র মাঝে দিব্যি শুয়ে রয়েছেন 'আধুনিক ক্রিকেটের ডন'। টুইটারে লিখেছেন, 'প্রিয় মানুষদের সঙ্গে দারুণ সময় কাটালাম। সবাইকে অনেক ধন্যবাদ।' 



অন্যদিকে বাবার মতোই তিনি ক্রিকেটকে বেছে নিয়েছেন। তবে এখনও পর্যন্ত তেমন দাগ কাটতে পারেননি। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে চলতি আইপিএল-এ (IPL) নাম লেখালেও মাঠে নামার সুযোগ পাননি। যদিও কিন্তু মুম্বই ড্রেসিংরুমে ও দলের ডাগ আউটে বাবার পাশে বসছেন। এহেন অর্জুন তেন্ডুলকর (Arjun Tendulkar) তাঁর বাবার ৪৯তম জন্মদিনে আবেগভরা শুভেচ্ছা জানালেন।  



বাবার জন্মদিনে তাঁর উদ্দেশে মুম্বইয়ের টুইটারে অর্জুন বলেছেন,'তোমার জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। দারুণভাবে উপভোগ করো দিনটা। সারাটা জীবন ধরে আমার জন্য তুমি যা করেছ, তার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই তোমাকে।' 


মুম্বই ইন্ডিয়ান্স দলে এ বার একাধিক তরুণ ক্রিকেটারদের সুবিধা দেওয়া হয়েছে। সেই উঠতি প্রতিভারাও 'আধুনিক ক্রিকেটের ডন'-কে শুভেচ্ছা জানিয়েছেন।  


আরও পড়ুন: Sachin Tendulkar at 49: বাবাকে আবেগে ভরা জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানালেন Arjun Tendulkar, ভিডিও ভাইরাল


আরও পড়ুন: Sachin Tendulkar at 49: কয়েকটা কলা রেখে 'ভগবান'-এর জন্মদিন পালন করলেন Virender Sehwag! মজার ভিডিও ভাইরাল


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)