ওযেব ডেস্ক: কটকে যুবরাজ-ধোনির অবিশ্বাস্য যুগলবন্দীতে গোটা ভারতের মতো একই রকম মুগ্ধ এক মুম্বাইকর, তাঁর নাম-সচিন রমেশ টেন্ডুলকর। দীর্ঘকাল আন্তর্জাতীক ক্রিকেট থেকে বিচ্ছিন্ন থাকা, কার্যত 'মৃত্যুঞ্জয়ী' যুবরাজের খেলা বিশেষ করে সম্মোহিত করেছে ক্রিকেটের আধুনিক ব্র্যাডম্যানকে। তবে সচিনের প্রশংসার অনেকটা জুড়ে রয়েছেন মাহিও। সচিনের ভাষায়, কাল কটকের মাঠে যে খেলা আসমুদ্র হিমাচল দেখল তা আসলে রকস্টার ও সুপারস্টারের যুগলবন্দী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ভারতের এই জোড়া ফলার ক্রিকেট নৈপুণ্য দেখে ইংরেজ সাংবাদিক পিয়েরস মর্গানও ভাষাহারা। এদিকে তাঁর নজরেও পড়েছে মুগ্ধ সচিনের টুইট। আর তা দেখেই সচিনের কাছে মর্গানের প্রশ্ন, "সচিন কী এমন কোনও রকস্টার বা সুপারস্টারের হদিশ দিতে পারবেন যাঁদেরকে টিম ইংল্যান্ড দলে নিলে তারা ভারতের সঙ্গে যুঝতে পারবে"?



আরও পড়ুন- এক ম্যাচ বাকি থাকতেই ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ জয় ভারতের


টুইট্যারে মর্গানের প্রশ্ন পেতেই, নিজের উত্তর দিলেন মাস্টার ব্লাস্টার। তবে সরাসরি নাম না করে 'ইঙ্গিতপূর্ণভাবে' সচিনের উত্তর, "একজনের নাম মনে আসছে এবং মনে হচ্ছে আপনি অনুমান করতে পারছেন সে কে"। নাম না বললেও সচিন যে আসলে কেভিন পিটারসনের কথাই বলতে চেয়েছেন সেবিষয়ে অনেকেই নিশ্চিত। কারণ, পিয়ারসন নিজে পিটারসনকে যথেষ্ট পছন্দ করেন এবং এই ক্রিকেটারের হয়ে 'ওকালতি'ও করেন বলে শোনা যায়।



সাধারণত, পিয়ারসনকে সেহবাগের সঙ্গে টুইটালাপ করতে দেখা গেলেও এবার তিনি টুইটে ভাব জমালেন সচিনের সঙ্গে এবং তাঁকে নিরাশ করলেন না সচিন। বরং স্বভাবসিদ্ধ 'কোড অফ কনডাক্ট' মেনে চলা এই মুম্বাইকর সপাট স্ট্রেট ড্রাইভটি মেরে বুঝিয়ে দিলেন যে স্কিলে এখনও মরচে পড়েনি।


আরও পড়ুন- ছ'বছর ধরে জমে থাকা একরাশ ক্ষোভ! জবাব দিল যুবরাজের ব্যাট...