নিজস্ব প্রতিবেদন : পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদের মধ্যে মহেন্দ্র সিং ধোনিকে 'নকল' করার প্রবণতা বেশ পুরনো। ২০১৮ সালের শুরুতে ধোনিকে 'নকল' করে স্টাম্পিং থেকে বাঁচতে গিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন পাক উইকেটরক্ষক ব্যাটসম্যান। এবার বোলার ধোনিকে 'নকল' করতে গিয়ে আলোচনায় এসেছেন সরফরাজ। কিন্তু স্টাম্পিং থেকে বাঁচার মতো বোলিংয়েও ব্যর্থ হয়েছেন এই পাক অধিনায়ক?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - রাহুলের 'সিক্রেট ক্রাশ' দিশা পটানি!


রবিবার জিম্বাবোয়ের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজের পঞ্চম তথা শেষ একদিনের ম্যাচে প্রথমবার বোলিং করলেন সরফরাজ। ইনিংসের ৪৮তম ওভারে ওপেনার ফখর জামানের হাতে গ্লাভস দিয়ে বোলিং করতে আসেন তিনি। কিন্তু বোলার সরফরাজের মধ্যেও লক্ষ করা যায় ধোনিকে। ক্রিকেটপ্রেমী ও ভক্তদের দাবি, সরফরাজের বোলিং স্টাইল নাকি হুবহু ধোনির মতোই।


আরও পড়ুন - ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে কাউন্টি খেলার অভিজ্ঞতা কাজে লাগাতে চান ইশান্ত


২০০৯ সালে দক্ষিণ আফ্রিকায় চ্যাম্পিয়ন্স ট্রফিতে বোলারের ভূমিকায় দেখা গিয়েছিল ধোনিকে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচে কিপিং গ্লাভস খুলে বল করেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার বল হাতে নিয়ে উইকেটও তুলে নেন মাহি। ক্যারিবিয়ান ব্যাটসম্যান ট্রেভিস ডাওলিনকে সরাসরি বোল্ড করেছিলেন ধোনি।



কিন্তু রবিবার ২ ওভারে ১৫ রান দিলেও উইকেটের দেখা পাননি সরফরাজ। এদিন প্রথম ওভারে ৬ রান দিলেও নিজের দ্বিতীয় ওভারে ৯ রান দিয়েছেন। সঙ্গে হজম করতে হয়েছে একটি ছয়ও। ৫০তম ওভারের প্রথম বলে সরফরাজকে মিড উইকেটের উপর দিয়ে উড়িয়ে মারেন পিটার মুর।  ক্রিকেট ভক্তদের দাবি ধোনিকে 'নকল' করে এবারও ব্যর্থ হয়েছেন সরফরাজ।