নিজস্ব প্রতিবেদন: মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ০-৩ হারের পর দলের ভারতীয় ফুটবলারদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন ইস্টবেঙ্গল কোচ রবি ফাউলার। তিনি বলেন, “কিছু ভারতীয় ফুটবলারকে দেখে মনে হচ্ছে আগে কেউ কোচিংই করায়নি”। তাঁর এই বিস্ফোরক মন্তব্যে রীতিমতো শোরগোল পড়ে যায় ভারতীয় ফুটবল মহলে।দলের তৃতীয় ম্যাচের আগে এই বিতর্কে জল ঢালতে আসরে নামলেন স্বয়ং রবি ফাউলার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি বলেন, তাঁর বক্তব্যকে ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে। তাঁর দর্শনই হচ্ছে নিজের জ্ঞান ও ক্ষমতার পুরোটাই দলের মধ্যে ছড়িয়ে দেওয়ার। তিনি আরও বলেন, এই মুহুর্তে তাঁর দল যে পদ্ধতিতে খেলছে, সেই পদ্ধতির সঙ্গে দলের ভারতীয় ফুটবলাররা ওয়াকিবহাল নন। তাই জন্য অনেক অনুশীলনের প্রয়োজন। তিনি যোগ করেন যে, তিনি চান এই দলের ফুটবলাররা যেন ভারতীয় দলে সুযোগ পান।যদিও তাঁর এই বক্তব্যে বিশেষ চিঁড়ে ভেজেনি।



ইস্টবেঙ্গলের আসিয়ানজয়ী কোচ তাঁর ম্যান ম্যানেজমেন্ট ক্ষমতা নিয়ে প্রশ্ন তোলেন। মোহনবাগানের প্রাক্তন কোচ ও ফুটবলার ফাউলারকে সরাসরি ‘মূর্খ’বলে অভিহিত করেন। বাগানের ঘরের ছেলে সুব্রত ভট্টাচার্য বলেন যে ফাওলার ফুটবলারদের সম্মানই করতে জানেন না। সুভাষ ভৌমিক ফাউলারের আনা বিদেশিদের যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন।



আরও পড়ুন - ম্যাচ শুরুর আগে করোনায় আক্রান্ত ক্রিকেটার, ভেস্তে গেল দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড প্রথম ওয়ান ডে