নিজস্ব প্রতিবেদন: সব ঠিক থাকলে আগামী জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা টিম ইন্ডিয়ার। বিরাট কোহলি ও রোহিত শর্মারা যেহেতু ইংল্যান্ড সফরে ব্যস্ত থাকবেন, সেহেতু অধিনায়ক হিসেবে উঠে আসছে শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) নাম। কারণ তিনি ইংল্যান্ড সফরে সুযোগ পাননি। ফলে ভারতেই থাকছেন। দ্বীপরাষ্ট্র সফরে দলের সিনিয়র ক্রিকেটার হিসাবে ক্যাপ্টেন হওয়ার দৌড়েও এগিয়ে গব্বর। তাঁকেই অধিনায়ক হিসাবে চাইছেন টিম ইন্ডিয়ার তরুণ পেসার দীপক চাহার (Deepak Chahar)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টাইমসঅফইন্ডিয়াডটকম-কে দেওয়া সাক্ষৎকারে চাহার বলছেন, "ক্যাপ্টেন হিসেবে শিখর ভাই দারুণ চয়েস। দীর্ঘদিন ধরে সে খেলছে। প্রচুর অভিজ্ঞতাও রয়েছে তাঁর। আমার মতে সিনিয়র কারোরই ক্যাপ্টেন হওয়া উচিত। কারণ প্লেয়াররা সিনিয়র ক্রিকেটারদের আলাদাই একটা সম্মান করে, তাঁকে মেনে চলে সততার সঙ্গে। প্লেয়ারদের উচিতও অধিনায়ককে সম্মান জানানো।" 



আরও পড়ুন: WTC 2021: 'ইংল্যান্ডে সুযোগ পাওয়া উচিত Rishabh Pant র', সাফ বলছেন Wriddhiman Saha


অন্যদিকে ধাওয়ান মেতে আছেন বাঁশিতে। ইনস্টাগ্রামে তিনি একটি ভিডিও দিয়েছেন, সেখানে দেখা যাচ্ছে, তিনি একমনে বাঁশি বাজিয়ে যাচ্ছেন বাড়ির বারান্দার কাউচে বসে। প্রয়াত জগজিৎ সিংহের গাওয়া জনপ্রিয় গান ‘হোঁটো সে ছুঁ লো তুম’ গানের সুরই ধাওয়ানের বাঁশিতে শোনা যাচ্ছে। ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। ধাওয়ান বাঁশি বাজিয়েই সকলকে পজিটিভ আর শান্ত থাকার অনুরোধ করেছেন।