জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে (IPL 2024) বেশ ঘনঘন মাঠে দেখা যাচ্ছে তাঁকে। তিনি বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan) ওরফে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) মালিক। রবিবার অর্থাৎ আজ ইডেন গার্ডেন্সে কেকেআর বনাম এলএসজি ম্য়াচে (KKR vs LSG, IPL 2024) তিনি যে পরিবার নিয়ে মাঠে থাকতে চলেছেন, তা গতরাতেই জানা গিয়েছিল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: KKR vs LSG | IPL 2024: সমালোচকদের আঙুল নামিয়ে দিলেন স্টার্ক, কেকেআরের দুরন্ত জয়ে সঙ্গী সল্টও


এদিন শাহরুখ মাঠে এলেন তাঁর টিম নিয়ে। নিজের স্ট্য়ান্ডে শাহরুখকে পাওয়া গেল তাঁর পুত্র আব্রাম, কন্য়া সুহানা, বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে। এবং অবশ্য়ই কিং খানের সর্বক্ষণের সঙ্গী ও তাঁর ম্য়ানেজার পুজা দদলানিও ছিলেন। শাহরুখ এলেন...দেখলেন...জিতলেন...। সাধে কী আর 'বাজিগর'! তাঁর টিম আট উইকেটে হারিয়ে দিয়েছে এলএসজিকে। কিং খান প্রতি মুহূর্তে দলের জন্য় গলা ফাটিয়েছেন। দর্শকদের তাতানোর জন্য়ও অনুপ্রাণিত করেছেন। শাহরুখ মাঠে থাকলে, তাঁর ভিডিয়ো যে ভাইরাল হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। এদিন তাঁর আর আব্রামের কথোপকথনের ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় ঘুরছে।


আরও পড়ুন: Shraddha Kapoor: গ্যালারিতে নিজেকে দেখেই চমকে উঠলেন শ্রদ্ধা! 'ইনি কে?', বিস্মিত নায়িকা...


 


 



 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)