নিজস্ব প্রতিবেদন: টোকিয়ো অলিম্পিক্সে ভারতের গুডইউল অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে।  এই মর্মে অনুরোধ করে সৌরভকে চিঠি দিয়েছে ভারতের অলিম্পিক্স অ্যাসোসিয়েশন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-করোনা ভাইরাস আক্রান্তদের রাখা হবে বিশেষ আইসোলেশন ওয়ার্ডে, তৈরি মেডিক্যাল কলেজ


অলিম্পিক্স অ্যাসোসিয়েশনের তরফে লেখা চিঠিতে সংস্থার জেনারেল সেক্রেটারি রাজীব মেহতা জানিয়েছেন, টোকিয়ো অলিম্পিক্সে শুভেচ্ছাদূত হওয়ার জন্য আপনাকে অনুরোধ করা হচ্ছে। আশাকরি আপনি এ ব্যাপারে সহযোগিতা করবেন।


চিঠিতে আরও লেখা হয়েছে, দেশের কোটি কোটি মানুষের অনুপ্রেরণা আপনি। প্রশাসক হিসেবেও আপনি তরুণদের প্রতিভার পরিচর্যার ওপরে জোর দিয়েছেন। অলিম্পিক্সে আপনি অ্যাথলিটদের সঙ্গে থাকলে তাদের মনোবল বাড়বে। আশাকরি অলিম্পিক্সে ভারতীয় দলের প্রতি আপনি সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।


আরও পড়ুন-দেওঘর থেকে গ্রেফতার পেটিএম জালিয়াতি কাণ্ডের মাস্টারমাইন্ড বিনোদ


এদিকে, অলিম্পিক্স অ্যাসোসিয়েশনের ওই চিঠির জবাব এখনও দেননি সৌরভ। তবে মনে করা হচ্ছে ওই প্রস্তাব ফেরাবেন না মহারাজ।  গত অলিম্পিক্সে ভারতের শুভেচ্ছদূত করা হয়েছিল সচিন তেন্ডুলকর, অভিনব বিন্দ্রা, সলমন খান ও এ আর রহমানকে।  এবার সৌরভের সঙ্গে কারা থাকছেন তা এখনও জানা যায়নি।


উল্লেখ্য, এবার টোকিয়ো অলিম্পিক্সে ১৪-১৬ ক্যাটিগরিতে ভারতের তরফে পাঠানো হতে পারে প্রায় ২০০ অ্যাথলিটকে। এবছর ২৪ জুলাই থেকে ৯ অগাস্ট পর্যন্ত জাপানের রাজধানীতে বসছে অলিম্পিক্সের আসর।