নিজস্ব প্রতিবেদন: চোটের জন্য আসন্ন ভারত-ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তরুণ ওপেনার শুভমান গিল (Shubman Gill)। তাঁর পরিবর্তে পৃথ্বী শ (Prithvi Shaw) ও দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal) কে ইংল্যান্ডে চেয়ে বিসিসিআই-কে (BCCI) মেইল করেছিলেন প্রশাসনিক ম্যানেজার গিরীশ দোংরে। কিন্তু নির্বাচক কমিটির চেয়ারম্যান চেতন শর্মা জানিয়েছেন যে বিকল্প চেয়ে কোনও মেইল আসেনি তাঁর কাছে। এরপরেই গিলের পরিবর্ত নিয়ে বিস্তর জলঘোলা হচ্ছে। এবার এই নিয়ে ফের মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সৌরভ এক সর্বভারতীয় বেসরকারি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "আমি এই বিষয়গুলোতে হস্তক্ষেপ করতে চাই না। টিম ম্যানেজমেন্ট এই ব্যাপারে সিদ্ধান্ত নিক।” এই বিষয়ে এর আগেও সৌরভ কথা বলেছিলেন। মহারাজ তাঁর ৪৯ তম জন্মদিন উপলক্ষ্যে নিজের বাসভবনে মিডিয়ার মুখোমুখি হয়েছিলেন। তিনি সেবার জানান গিলের পরিবর্তের বিষয়টা "নির্বাচকদের সিদ্ধান্ত।"


আরও পড়ুন: India vs Pakistan ম্যাচে গুরুদায়িত্ব নিতে হবে Kohli ও Rohit কে: Gambhir


পৃথ্বী ও দেবদত্ত দু'জনেই বিজয় হাজারে ট্রফি ও আইপিএলে দুরন্ত ফর্মে ছিলেন। পৃথ্বী দেশের হয়ে পাঁচটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলেছে। কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ব্যাটসম্যান পাড়িক্কল এখনও দেশের হয়ে খেলেননি। পৃথ্বী ও পাড়িক্কল এই মুহূর্তে শ্রীলঙ্কায় আছেন। দ্বীপরাষ্ট্রে সীমিত ওভারের ক্রিকেটে খেলার জন্য ডাক পেয়েছেন তাঁরা। এখন দেখার শুভমানের পরিবর্তে পৃথ্বী-পাড়িক্কল ইংল্যান্ডে যান কি না!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)