India vs Pakistan ম্যাচে গুরুদায়িত্ব নিতে হবে Kohli ও Rohit কে: Gambhir

আইসিসি যে গ্রুপ বিন্যাস করেছে সেখানে গ্রুপ টু-তে ভারত,পাকিস্তানের সঙ্গে রয়েছে আফগানিস্তান ও নিউজিল্যান্ড। 

Updated By: Jul 16, 2021, 10:14 PM IST
India vs Pakistan ম্যাচে গুরুদায়িত্ব নিতে হবে Kohli ও Rohit কে: Gambhir

নিজস্ব প্রতিবেদন: ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে কুড়ি ওভারের বিশ্বকাপ (T20 World Cup 2021) । শুক্রবার কুড়ি ওভারের শো-পিস ইভেন্টের গ্রুপ বিন্যাস করে ফেলেছে আইসিসি ( ICC)। বাইশ গজের দুই চির প্রতিদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তানকে রাখা হয়েছে একই গ্রুপে। ২০১৯ বিশ্বকাপের পর ফের একবার ভারত-পাকিস্তান মুখোমুখি হবে আন্তর্জাতিক আঙিনায়। 

ড্র ঘোষণার পরেই ভারত-প্যাক ম্যাচের উত্তাপ ছড়াতে শুরু করে দিয়েছে। ইন্দো-পাক মহারণকে আবেগের ম্যাচ বলেই ব্যাখ্যা করলেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir)। তিনি মনে করছেন কুড়ি-কুড়ি বিশ্বকাপে গুরুদায়িত্ব নিতে হবে ভারতীয় দলের দুই মহারথী বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মাকে (Rohit Sharma)। 

আরও পড়ুন:T20 World Cup 2021 Draws: এক গ্রুপেই দুই চির প্রতিদ্বন্দ্বী India ও Pakistan

গম্ভীর স্টার স্পোর্টসের আইসিসি টি-২০ বিশ্বকাপ উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানে হাজির ছিলেন। তিনি নিজের ভারত-পাকিস্তান ম্যাচ খেলার অভিজ্ঞতা ভাগ করে নেন। গম্ভীর বলেন, "আমি যখন প্রথম পাকিস্তানের বিরুদ্ধে দেশের হয়ে খেলেছিলাম, আমি সম্ভবত একটু বেশিই রোমাঞ্চিত ও নার্ভাস ছিলাম দলের বাকিদের তুলনায়। এই ক্রিকেটের ম্যাচে আবেগ কিন্তু জয় হয় না। ব্যাট-বলের লড়াই শেষ কথা বলে। আমার মতে বিরাট কোহলি ও রোহিত শর্মার মতো ক্রিকেটারদের অনেক বেশি দায়িত্ব নিতে হবে।" 

আইসিসি যে গ্রুপ বিন্যাস করেছে সেখানে গ্রুপ টু-তে ভারত,পাকিস্তানের সঙ্গে রয়েছে আফগানিস্তান ও নিউজিল্যান্ড। অন্যদিকে গ্রুপ ওয়ানে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ রয়েছে। মনে করা হচ্ছে আগামী সপ্তাহের মধ্যেই বিশ্বকাপের সূচিও ঘোষিত হয়ে যাবে। ২০১৬ সালের পর ফের বিশ্বকাপ হচ্ছে ২০২১ সালে। গতবছর বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অতিমারির জন্য তা পিছিয়ে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.