নিজস্ব প্রতিবেদন: পিঠের চোটের জন্য জোহানেসবার্গের ওয়ান্ডারার্সের দ্বিতীয় টেস্ট থেকে সরে দাঁড়াতে বাধ্য হয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর জায়গায় এই টেস্টে অধিনায়কত্ব করছেন দলের ভাইস-ক্যাপ্টেন কেএল রাহুল (KL Rahul)। কেপটাউনে কি কোহলি খেলবেন? এটাই এখন বড় প্রশ্ন। এর উত্তর দিলেন চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)। জোহানেসবার্গে দ্বিতীয় দিনের ম্যাচের পর সাংবাদিক বৈঠকে পূজারা বলেন, "সরকারি ভাবে আমি বেশি কিছু বলতে পারব না। এটাই বলতে পারি ও ভাল হচ্ছে। আমার মনে হয় ও দ্রুত ফিট হয়ে উঠবে। দলের ফিজিও কোহলির ফিটনেসের ব্যাপারে ভাল বলতে পারবেন। আশা করি দ্রুত এই ব্যাপারে বিসিসিআই আপডেট দেবে।"  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জো'বার্গে টসের কিছুক্ষণ আগেই জানা যায় যে, কোহলি কেরিয়ারের ৯৯তম টেস্ট থেকে সরে দাঁড়াচ্ছেন। তাঁর জায়গায় দলে এসেছেন হনুমা বিহারী (Hanuma Vihari)। আর এই ম্যাচ থেকে সরে দাঁড়ানোয় কেপটাউনে কোহলির শততম টেস্ট খেলা হচ্ছে না। ফলে তাঁকে ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজের জন্য অপেক্ষা করতে হবে। টসের সময় কেল রাহুলকে কোহলির চোটের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, "দুর্ভাগ্যজনক ভাবে কোহলির পিঠের উপরের দিকে ব্যথা বেড়েছে। তাই ও জোহানেসবার্গে খেলতে পারছে না। দলের ফিজিও ওর দেখভাল করছে। তবে কেপটাউনে কোহলি খেলবে।" 


আরও পড়ুন: SAvsIND: ফিরে আসার লড়াইয়ে আপাতত স্বস্তি, মুখ খুললেন Cheteshwar Pujara


তবে কোহলির শেষ মুহূর্তে সরে দাঁড়ানোর জন্য অন্য একটি তত্ব উঠে আসছে। জোহানেসবার্গ টেস্টের আগের দিন নেটে অনেকটা সময় ঘাম ঝরিয়েছিলেন কোহলি। নেটে ব্যাটিং সাধনার কয়েকটি টুইটও করেছিলেন তিনি। কিন্তু এর ঠিক ১৭ ঘন্টা পর তাঁর পিঠের ব্যথার খবর সামনে এল। তাই তাঁর না খেলার ব্যাপারটা অনেকেই বাঁকা চোখে দেখছেন। কোহলির ব্যাটে বিগত দুই বছর তিন অঙ্কের রান নেই। দেখা যাক কেপটাউনে কোহলি বড় রানের মুখ দেখতে পারেন কিনা!


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App