নিজস্ব প্রতিবেদন: দলের সেরা পারফর্মারকেও রেয়াত নয়! দনুষ্কা গুণাথিলকা-কে শাস্তি দিয়ে এই দৃষ্টান্তই সামনে রাখল  শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। টাইমস অব ইন্ডিয়া প্রকাশিত খবর অনুযায়ী একটি ধর্ষণকাণ্ডে নাম জড়িয়েছে শ্রীলঙ্কার তারকা ব্যাটসম্যান দনুষ্কা গুণাথিলকার। নরওয়ের এক তরুণীর অভিযোগ, গুণাথিলকার এক বন্ধু তাঁকে ধর্ষণ করেছে। এবং সেই সময় ওই একই হোটেলে নাকি উপস্থিত ছিলেন শ্রীলঙ্কা দলের এই বাঁ হাতি ব্যাটম্যান। এই ঘটনা সংবাদমাধ্যমের নজরে আসতেই দলের ক্রিকেটারের ওপর খড়্গহস্ত হয় বোর্ড। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টেস্টে নির্বাসিত করা হয়েছে দনুষ্কা গুণাথিলকা-কে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- চিনের টিভি চ্যানেলে রোনাল্ডোকে নিয়ে তোলপাড়!


শোনা যাচ্ছে, গত রবিবার কলম্বোর এক হোটেলে ২ নরওয়ে তরুণীকে নিয়ে আসেন দনুষ্কা গুণাথিলকা এবং তাঁর বন্ধু। ঘটনাচক্রে রবিবার সকালে ওই হোটেলেই উঠেছিল শ্রীলঙ্কা দলের আরও ক্রিকেটাররাও। জানা গিয়েছে, ধর্ষণে অভিযুক্ত দনুষ্কা গুণাথিলকার ওই বন্ধু ব্রিটিশ নাগরিক। তবে তিনি  শ্রীলঙ্কার বংশোদ্ভূত বলেই জানিয়েছে পুলিস।


আরও পড়ুন- রাহুলের 'সিক্রেট ক্রাশ' দিশা পটানি!


সূত্রের খবর, ২৬ বছর বয়সী নরওয়ে তরুণী ধর্ষণের অভিযোগ দায়ের করার সময় শ্রীলঙ্কার  এই ক্রিকেটারেরও নাম উল্লেখ করেছেন। এরপরই তড়িঘড়ি তদন্ত শুরু করে পুলিস। আর এই ঘটনা সামনে আসার পরই শ্রীলঙ্কা বোর্ড তাদের ক্রিকেটারদের গতিবিধির ওপর নজর রাখা শুরু করে। বোর্ডের তরফে ফতোয়া জারি করে জানিয়ে দেওয়া হয়, কোনও ক্রিকেটারই মধ্যরাত পর্যন্ত হোটেলের বাইরে থাকতে পারবে না এবং কোনও অতিথিকেও তাঁরা নিজেদের ঘরে ডাকতে পারবেন না। এমনকী দল যে হোটেলে থাকছে সেখানে আসতে পারবে না ক্রিকেটারদেক কোনও অতিথিও।   


আরও পড়ুন- ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে কাউন্টি খেলার অভিজ্ঞতা কাজে লাগাতে চান ইশান্ত