নিজস্ব প্রতিবেদন: টসের পরেই মুষলধারে বৃষ্টি। আর তাতেই নির্ধারিত সময়ে রাত ৮টা থেকে চিন্নাস্বামীতে শুরু হয়নি বেঙ্গালুরু বনাম রাজস্থান ম্যাচ। মাঝে ৮:৪০ নাগাদ বৃষ্টি থামলে মাঠে নামেন আম্পায়াররা। কিন্তু ফের নামে বৃষ্টি। অবশেষে রাত দশটা নাগাদ বৃষ্টি থামলে মাঠের কভার সরানো হয়। রাত ১০:৪০ মিনিটে মাঠ ইনস্পেকশন করা হয়। এরপর ফের ১১:০৫ মিনিটে ফের পিচ ইনস্পেকশন করেন আম্পায়াররা। এরপর জানান ১১:২৬ মিনিটে শুরু হবে ম্যাচ। ৫-৫ ওভার করে খেলবে দুটি দল। পাওয়ার প্লে ২ ওভার করে। একজন বোলার মাত্র এক ওভারই বল করতে পারবেন।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিনও টস হারেন বেঙ্গালুরু আধিনায়ক বিরাট কোহলি। চলতি মরশুমে আইপিএলে এই নিয়ে দশমবার টস হারলেন বিরাট। আগের ম্যাচে টস হেরে মজা করে ৯টা আঙুল দেখিয়েছিলেন। এদিন অবশ্য টস হেরে স্মিথের সঙ্গে সৌজন্যের হাসি হাসলেন। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক স্টিভ স্মিথ।



১২টি করে ম্যাচ খেলা হয়ে গিয়েছে দুই দলের। ১০ পয়েন্ট নিয়ে সাত নম্বরে রাজস্থান। আর ৮ পয়েন্ট নিয়ে লাস্ট বয় আরসিবি। প্লে অফের লড়াই থেকে কার্যত ছিটকে গিয়েছে বিরাটের দল। কিন্তু প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে রাজস্থানের কাছে মাস্ট উইন গেম।


আরও পড়ুন - IPL 2019: দিল্লির বিরুদ্ধেও মাহির মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা!