IPL 2019: দিল্লির বিরুদ্ধেও মাহির মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা!

চলতি মরশুমে আইপিএলে ধোনি যে দুটি ম্যাচে খেলেননি সেই দুটো ম্যাচই হারতে হয়েছে চেন্নাইকে।

Updated By: Apr 30, 2019, 10:19 PM IST
IPL 2019: দিল্লির বিরুদ্ধেও মাহির মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা!

নিজস্ব প্রতিবেদন :  ঘূর্ণিঝড় ফনির ভ্রুকূটি! সতর্কতা তামিলনাডু, অন্ধ্র উপকূলে। মেঘে ঢাকা চেন্নাইয়ে অশনি সংকেত! এরই মাঝে বুধবার চিপকে লড়াই আইপিএলের ফার্স্ট ও সেকেন্ড বয়ের। মুখোমুখি চেন্নাই ও দিল্লি। বিশেষজ্ঞদের অনেকেই বলছেন, প্লে-অফের ড্রেস রিহার্সাল বুধবার। দুরন্ত ফর্মে থাকা ফার্স্ট বয় দিল্লির বিরুদ্ধে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। মঙ্গলবার অনুশীলন করেননি মাহি। কোচ স্টিফেন ফ্লেমিং ম্যাচের দিনই এমএস ধোনিকে নিয়ে চূড়ান্ত নেওয়ার কথা জানিয়েছেন।

হায়দরাবাদের বিরুদ্ধে পিঠের চোটের জন্য খেলেননি চেন্নাই অধিনায়ক। শেষ ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধেও জ্বরের জন্য খেলতে পারেননি ধোনি। দিল্লি ম্যাচের আগে ঘূর্ণিঝড় ফনির সতর্কতার মতোই সিএসকে শিবিরেও মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে দোলাচল। ফাফ দু প্লেসি এবং রবীন্দ্র জাদেজা অনুশীলনে ফিরলেও ধোনিকে নিয়ে চিন্তার মেঘ কাটছে না। মঙ্গলবার চিপকে অনুশীলনে নামেননি এমএস ধোনি। মিচেল স্যান্টনারকে তৈরি রাখছে চেন্নাই শিবির।

আরও পড়ুন - Wimbledon 2019: এবার থেকেই বাড়ছে পুরস্কার মূল্য

সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছেন, "ধোনি গোটা সপ্তাহ জুড়েই বেশ অসুস্থ রয়েছে। আমরা আগামিকাল তাকে নিয়ে সিদ্ধান্ত নেব। তবে আগের থেকে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এতে লুকোনোর কিছু নেই ধোনির মতো ক্রিকেটারের অনুপস্থিতি দলের কাছে বড় ধাক্কা। তার পরিবর্ত অবশ্যই রয়েছে। এটা খুব সাধারণ বিষয়, ধোনি যদি না খেলে তার বদলে অন্য প্লেয়ারদের দায়িত্ব নিয়ে খেলতে হবে।" প্রসঙ্গত চলতি মরশুমে আইপিএলে ধোনি যে দুটি ম্যাচে খেলেননি সেই দুটো ম্যাচই হারতে হয়েছে চেন্নাইকে।

 

.