নিজস্ব প্রতিবেদন: বড় ধাক্কা সানরাইজার্স হায়দরাবাদ (SRH) শিবিরে। চোটের জন্য় আর আইপিএল (IPL 2021) খেলা হবে না টি নটরাজনের (T Natarajan)। বাঁ-হাতি মিডিয়াম পেসারের গোড়ালির চোট ফের মাথা চাড়া দিয়েছে বলেই খবর। যার জেরে মাঠে নামা হবে না সালেমের বছর তিরিশের ক্রিকেটারের। এমনটাই রিপোর্ট ক্রিকবাজ-এর। চলতি মরসুমে মাত্র দু'টি ম্যাচ খেলেছিলেন নটরাজন। দুই ম্য়াচেই নির্ধারিত চার ওভারের কোটা পূরণ করেন তিনি। ২টি উইকেটও পান দেশের প্রতিভাবান তরুণ বোলার। গত ১১ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে শেষবার বল করেছিলেন তিনি। হায়দরাবাদের হয়ে শেষ দু'টি ম্য়াচ তিনি খেলেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আইপিএলে খেলার আগেই নটরাজন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) রিহ্যাবে ছিলেন। বেঙ্গালুরুতে ২ মাস কাটিয়েছেন। জানা যাচ্ছে ফের তাঁকে এনসিএ-তে ফিরতে হবে রিহ্যাবের জন্য়ই। এনসি-এর ফিজিওরা বিসিসিআইকে জানিয়েছে যে, নটরাজন ফের গোড়ালিতে টান অনুভব করছেন। হায়দারাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার জানিয়েছিলেন নটরাজনের গোড়ালির সমস্য়ার কথা। তিনি বলেন, নটরাজন যদি বায়ো বাবল ভেঙে স্ক্য়ান করাতে যায়, তাহলে তাঁকে বাবলে ফেরার জন্য় সাত দিনের অপেক্ষা করতে হবে। এর পাশাপাশি ওয়ার্নার এও জানান যে, নটরাজনের চোট নিয়মিত পর্যবেক্ষণ করা হচ্ছে। 


আরও পড়ুন: IPL 2021: বায়ো বাবলে ক্লান্ত আরেক ইংরেজ ক্রিকেটার! ফিরে গেলেন দেশে


ভারতীয় দলের হয়ে কোনও একটি সফরে তিন ফরম্যাটেই অভিষেক করার বিরল কৃতিত্ব অর্জন করেছিলেন নটরাজন। অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবেই গিয়েছিলেন তিনি। কিন্তু প্রথমসারির বোলারদের চোট-আঘাতের জন্য় নটরাজনের জাতীয় দলে ঢোকার দরজা খুলে যায়। সেই সিরিজে মোট ৬ উইকেট নিয়ে নির্বাচকদের সঠিক প্রমাণ করেছিলেন নটরাজন। অস্ট্রেলিয়া থেকে ফেরার পরেই চোটের জন্য় এনসিএ যেতে হয় তাঁকে।