জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup 2021) হারের বদলা নিতে মরিয়া টিম ইন্ডিয়া(Team India)। পাকিস্তানের (Pakistan) মহড়া নেওয়ার জন্য ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) মতো বিরাট কোহলিও (Virat Kohli) একেবারে টগবগ করে ফুটছেন। কারণ তাঁর নেতৃত্বেই যে গত বছর বাবর আজমদের (Babar Azam) বিরুদ্ধে ১০ উইকেটে লজ্জার হার হজম করেছিল ভারত। আর তাই 'মেন ইন ব্লু' ব্রিগেড আর বেশি ফোকাসড। তবে এরইমধ্যে ঘটে গেল অঘটন! অনুশীলনের মাঝে মেজাজ হারালেন 'কিং কোহলি'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন নেটে ব্যাট করার সময়ই এক সমর্থকের মন্তব্যে বিরক্ত হন ভারতের প্রাক্তন অধিনায়ক। একটি বলকে স্টেপ আউট করে ছক্কা মারতে গেলে, নেটের পিছন দিকে থাকা এক সমর্থক চিৎকার করে বলেন, 'আউট অব দ্য স্টেডিয়াম।' সেটা শোনার পরেই কিছুটা বিরক্ত হন বিরাট। পিছনে ঘুরে তিনি বলেন, 'অনুশীলনের সময় এ ভাবে কথা বলবেন না। এতে অসুবিধা হয়।' 


পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা



তবে বিরাটের অনুরোধ কাজে দেয়নি। তিনি ফের স্টান্স নিতে গেলেই এক সমর্থক বলে ওঠেন, 'কোহলি যখন বিশ্রাম করবে, তখন আবার বলব। আমরা রাজার জন্য চিৎকার করছি। কোহলিই রাজা!' 


আরও পড়ুন: IND vs PAK, T20 World Cup 2022: রোহিতের টিম ইন্ডিয়ার বিরুদ্ধে নামার আগে চাপে বাবর আজমের পাকিস্তান! কিন্তু কেন?


আরও পড়ুন: Rishabh Pant, IND vs PAK: মাঠে নামা অনিশ্চিত হলেও পাক মহারণের আগে উত্তেজিত ঋষভ পন্থ


অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওয়ার্ম আপ ম্যাচে ছয় উইকেটে জিতেছিল ভারত। তবে বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছিল নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ার্ম আপ ম্যাচ। এমনকি চিরপ্রতিদ্বন্দ্বী দলের বিরুদ্ধে বাইশ গজের যুদ্ধও বৃষ্টির জন্য ধুয়ে যেতে পারে। তবে সেটা নিয়ে ভাবতে নারাজ ভারতীয় দল। চলতি বছর টি-টোয়েন্টি ফরম্যাটে এই নিয়ে তৃতীয় বার ভারত ও পাকিস্তানের লড়াই হবে। এশিয়া কাপে দু’দলই জিতেছে একটি করে ম্যাচ। প্রথম ম্যাচে হার্দিক পান্ডিয়ার ব্যাটের উপর ভর করে পাঁচ উইকেটে জয় পেয়েছিল ভারত। তবে সুপার ফোরের লড়াইতে পাক দল ছিনিয়ে নিয়েছিল পাঁচ উইকেটে জয়। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ১০ উইকেটে বড় জয় পেয়েছিল প্রতিবেশী দেশ। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)