নিজস্ব প্রতিবেদন: একটা সমস্যা মিটতে না মিটতেই আবার একটা নতুন সমস্যা হাজির টিম ইন্ডিয়ার সামনে। মঙ্গলবারই ব্রিসবেনে পৌঁছেছে টিম ইন্ডিয়া। সেখানে রাহানেদের যে হোটেলে রাখা হয়েছে তা নিম্নমানের। এমনই অভিযোগ তোলে টিম ইন্ডিয়া ম্যানেজমেন্ট। সমস্যা মেটাতে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিকে পর্যন্ত হস্তক্ষেপ করতে হয়। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে অবশ্য সৌরভ-জয় শাহদের আশ্বস্ত করা হয়। পরিস্থিতি বদলে যায়। এরপরেই জানা গিয়েছে, টিম ইন্ডিয়ার হোটেলের পাশেই ব্রিসবেনে আর একটি হোটেলে ব্রিটেনের নতুন করোনা স্ট্রেনের হদিশ মিলেছে। স্বাভাবিকভাবেই আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ব্রিসবেনে নতুন করে করোনার প্রকোপ দেখা দেওয়ায় শুক্রবার থেকে তিন দিনের কঠোর লকডাউন ঘোষণা করে কুইন্সল্যান্ড সরকার। এদিকে বুধবার জানা গিয়েছে, কুইন্সল্যান্ডে এক জনের শরীরে করোনার নতুন স্ট্রেনের সংক্রমণ ধরা পড়েছে। ব্রিসবেনে ভারতীয় ক্রিকেট দল যে হোটেলে রয়েছে, তার পাশের হোটেল থেকেই করোনার নতুন স্ট্রেন সংক্রমণের খবর মিলেছে। আর তাই টিম ইন্ডিয়ার হোটেলে জৈব সুরক্ষা আরও কড়াকড়ি করা হয়েছে।   


আরও পড়ুন-  "বর্ণবৈষম্য, মোটেও মেনে নেওয়া যায় না" সিরাজের কাছে ক্ষমা চাইলেন Warner


এই ব্রিসবেনে কোভিড প্রোটোকল শিথিল করা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআই-এর মধ্যে টানাপোড়েন চলছিল সিডনি টেস্টের আগে থেকেই। ব্রিসবেনে কড়া কোয়ারেন্টিনে আপত্তি ছিল টিম ইন্ডিয়ার। কিন্তু পাশের হোটেলে ব্রিটেনের নতুন করোনা স্ট্রেনের হদিশ মেলায় রোহিত-রাহানেদের সেই কড়া কোয়ারেন্টিনেই থাকতে হচ্ছে বলে সূত্রের খবর।


আরও পড়ুন- Ind vs Aus: চোটের পর চোট, বিপর্যস্ত Team India; রোহিতদের দেওয়া হল ঘুমের ওষুধ!