নিজস্ব প্রতিবেদন: ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। টিম ইন্ডিয়ার সহকারী ফিজিওথেরাপিস্ট যোগেশ পারমার করোনা পজিটিভ হওয়ার পর থেকে একাধিক খবর প্রকাশিত হয়, কখনও বলা হয় যে, করোনা সংক্রমণ যাতে বাড়তে না পারে তার জন্য টেস্ট বাতিল হলো, কখনও বলা হয়েছে যে, আইপিএল না থাকলে টেস্ট অনুষ্ঠিত করা যেতে পারত। আবার কখনও এমনও বলা হয়েছে যে রবি শাস্ত্রী ও বিরাট কোহলিরা বই প্রকাশ অনুষ্ঠানে যাওয়াতেই করোনা প্রকোপ বেড়েছে। ব্রিটিশ সংবাদপত্রের একাধিক রিপোর্ট রীতিমতো বিরক্ত সুনীল গাভাস্কর। কিংবদন্তি ক্রিকেটার প্রশ্ন তুলেছেন রিপোর্টের সত্যতা নিয়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন'২৬/১১ হামলায় ইংল্যান্ড টিম কী করেছিল তা ভুললে চলবে না', ম্যাচ বাতিলে BCCI-এর পাশে Gavaskar


গাভাস্কর স্পোর্টস টকে বলেন, "কেউ কী করে জানল যে বই প্রকাশ অনুষ্ঠানেই কিছু হয়েছে? ওই ইভেন্টের ভারতীয় ক্রিকেটারদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি যা শুনেছি টেস্টের আগের সন্ধ্যায় ওই অনুষ্ঠান হয়। সব ক্রিকেটারেরই নেগেটিভ রিপোর্ট আসে। যদি কারোর রিপোর্টই পজিটিভ না আসে, তাহলে সমস্যা কোথায়? ওই রিপোর্টে বলা হয়েছে ভারতীয় প্লেয়াররা টেস্ট খেলতে অস্বীকার করেছে। আমি জানতে চাই তারা কারা? ওই সব রিপোর্ট শুধু মাত্র ব্রিটিশ সংবাদপত্রেই প্রকাশি হয়েছে। ওরা ভারতের ব্যাপারে কখনও ভাল কিছু লিখবে না। আগে সত্যটা বার করে তারপর আঙুল তোলা উচিত।" গাভাস্কর সাফ জানিয়েছেন যে, ভারত সিরিজে ২-১ এগিয়ে থাকায় সিরিজ ৩-১ জেতার লক্ষ্যেই মাঠে নামত। ভারতের তাই খেলার তাগিদও ছিল অনেকটাই বেশি। কোহলিরা খেলতেই চেয়েছিলেন বলে মত গাভাস্করের।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)