নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে ফের একবার মোহবাগান (Mohun Bagan) সভাপতি হয়েছেন টুটু ওরফে স্বপনসাধন বসু (Tutu Bose)। বুধবার বিকালে কার্যকরী সমিতির বৈঠকে টুটু বসুর নামেই শিলমোহর দেন নতুন সমিতির সদস্যরা। প্রাক্তন রাজ্যপাল শ্যামল সেন, এটিকে-মোহনবাগানের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা ও বাগানের ঘরের ছেলে ও প্রাক্তন ফুটবলার সুব্রত ভর্টাচার্যকে টেক্কা দিয়ে টুটু বসুই বাজিমাত করেন। সভাপতি হওয়ার পর টুটু বসু ২৪ ঘণ্টাকে এক্সক্লুসিভ প্রতিক্রিয়া দিয়েছেন দুবাই থেকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এদিন ফোনে টুটু বসু বলেন,"মোহনবাগান ক্লাবের নবনির্বাচিত কমিটি আমাকে সভাপতির দায়িত্ব দেওয়ায়, আমি স্বভাবতই খুশি। সচিব দেবাশিস দত্তকে আমি দু'দশক আগে মোহনবাগান ক্লাবে নিয়ে এসেছি। দেবাশিস আমার সঙ্গে ক্লাবের অনেক মাইলস্টোন ঘটনার পাশে থেকেছে। আই-লিগ চ্য়াম্পিয়ন হওয়া। আই-লিগ থেকে বার করে দেওয়া, জরিমানা দিয়ে ফেরত আসার লড়াই করা, দলের ইতিহাসে প্রথমবার বিদেশি খেলোয়াড় আনা। সবেতে দেবাশিস আর আমি পাশে থেকেছি। মন প্রাণ দিয়ে আমি ক্লাবকে ভালবেসেছি। আমার মরদেহ যে ভগবান মোহনবাগান মাঠে দিয়ে যেতে পারে।" এদিনের বৈঠকে ঠিক হয় যে, এবার থেকে সভাপতি হওয়ার জন্য ২০ বছরের নয়, ১৫ বছরের সদস্যপদ থাকলেই হবে। আগামী ৫-৬ মাসের মধ্যে বিশেষ সাধারণ সভায় এই নিয়ম পাশ হবে।


আরও পড়ুন: Mohun Bagan-Tutu Bose: মোহনবাগান সভাপতি থাকলেন টুটু বসুই


আরও পড়ুুনMohun Bagan: বাগানে নতুন সাজ, প্রেসবক্সের পাশেই হচ্ছে ভিভিআইপি বক্স! বসছে লিফটও


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)