Mohun Bagan: বাগানে নতুন সাজ, প্রেসবক্সের পাশেই হচ্ছে ভিভিআইপি বক্স! বসছে লিফটও

"ভিভিআইপি বক্স আমাদের মাঠে ছিল না। সেরকম বক্স বানানোর হচ্ছে। আমরা সেনার থেকে অনুমতি নিয়ে কাজ শুরু করে দিয়েছি। কাজ অনেকটাই এগিয়ে গিয়েছে। প্রেসবক্সের পাশেই হচ্ছে ভিভিআইপি বক্স।"

Updated By: May 11, 2022, 04:56 PM IST
Mohun Bagan: বাগানে নতুন সাজ, প্রেসবক্সের পাশেই হচ্ছে ভিভিআইপি বক্স! বসছে লিফটও
মোহনবাগানের নতুন সাজ

নিজস্ব প্রতিবেদন: নতুন করে সেজে উঠছে মোহনবাগান (Mohun Bagan) ক্লাব। গঙ্গাপারের ঐতিহ্যবাহী শতাব্দী প্রাচীন ক্লাবে এবার তৈরি হচ্ছে ভিভিআইপি বক্স। বসানো হচ্ছে লিফটও। সেনার থেকে অনুমতি নিয়ে ভিভিআইপিবক্স তৈরি ও লিফট বসানোর কাজ অনেকটা এগিয়ে গিয়েছে। বুধবার বিকালে কার্যকরী সমিতির বৈঠকে ফের একবার মোহবাগান (Mohun Bagan) সভাপতি হিসাবে টুটু ওরফে স্বপনসাধন বসুকেই (Tutu Bose) বেছে নেওয়া হয়েছে। এদিন বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাগান সচিব দেবাশিস দত্ত জানালেন ক্লাবের আগামীর পরিকল্পনা।

দেবাশিস দত্ত বলেন, "ভিভিআইপি বক্স আমাদের মাঠে ছিল না। সেরকম বক্স বানানোর হচ্ছে। আমরা সেনার থেকে অনুমতি নিয়ে কাজ শুরু করে দিয়েছি। কাজ অনেকটাই এগিয়ে গিয়েছে। প্রেসবক্সের পাশেই হচ্ছে ভিভিআইপি বক্স। কিন্তু ভিভিআইপি-দের পক্ষে গোল সিঁড়ি বেয়ে ওঠা সম্ভব নয়। লিফট তৈরি হচ্ছে। এই লিফট ব্যবহার করে প্রেসবক্স ও ভিভিআইপি বক্সে যাওয়া যাবে। ভিভিআইপি বক্সের পাশাপাশি প্রেস বক্সেও এসি বসছে। আগে প্রেসবক্সে এসি ছিল না। আমরা নতুন কমিটি টার্গেট নিয়েছি আগামী ২৯ জুলাই মোহনবাগান দিবসের আগে এই কাজগুলি শেষ করে ফেলার।" ২৯ জুলাইয়ের আগে মোহনবাগান জোড়া উপহার দিচ্ছে।

আরও পড়ুন: Mohun Bagan-Tutu Bose: মোহনবাগান সভাপতি থাকলেন টুটু বসুই

আরও পড়ুন: Tendulkar-Gill: সচিন করেছিলেন ২০০৯ সালে, গিল করলেন ২০২২-এ! চমকে দেওয়ার মতো অদ্ভুত সব সাদৃশ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.