জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ব্যাটে হাতে বাইশ গজে দাঁড়ালেই রান করছেন। ক্রিকেট দুনিয়ায় তাঁর ভক্তদের সংখ্যা কম নয়। তবে এহেন বাবর আজমকে (Babar Azam) সম্পূর্ণ অন্য কারণে 'ট্রোলড' হতে হল। নেদারল্যান্ডসের (Netherlands) বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ জেতার পর প্রথামাফিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আসেন পাকিস্তানের (Pakistan) অধিনায়ক। সেখানে 'ইংরেজি বলার ধরণ'-এর (Babar Azam trolled for Spoken English) জন্য বাবরকে কটাক্ষ করলেন নেটিজেনরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৮ অগস্ট দ্বিতীয় একদিনের ম্যাচে নেদারল্যান্ডসকে সাত উইকেটে হারিয়ে দিয়েছে পাকিস্তান। ৬৫ বলে ৫৭ রানের ইনিংস খেলেন বাবর। সেইসঙ্গে মহম্মদ রিজওয়ান (৮২ বলে অপরাজিত ৬৯ রান) এবং আগহা সলমনের (৩৫ বলে অপরাজিত ৫০ রান) সুবাদে ১৬ ওভার বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় ১৮৭ রান তুলে নেয় পাকিস্তান।




 আরও পড়ুন: Jhulan Goswami, ENGW vs INDW: লর্ডসে ফেয়ারওয়েল ম্যাচ খেলবেন 'চাকদহ এক্সপ্রেস'! আলোচনা তুঙ্গে


 আরও পড়ুন: Jemimah Rodrigues : চোট পেয়ে ছিটকে গেলেন জেমিমা, মাথায় হাত হরমনপ্রীতের!


ম্যাচের পর ইংরেজিতে বাবর বলেন, 'পেস বোলাররা ভাল বল করেছে। নতুন বলে ভাল বোলিং করেছে ওরা। পরে স্পিনাররা ভাল বল করেছে। তাই আমরা আনন্দিত। সকালে মাঠে স্যাঁতস্যাঁতে ভাব ছিল। তাই আমি প্রথমে বল করতে চেয়েছিলেন। ম্যাচের আগে পিচ ঢাকা ছিল। তবে পেসার এবং স্পিনারদের কৃতিত্ব প্রাপ্য। আমরা বিভিন্ন রকমের একাদশ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছি। সলমন নিজের জাত চিনিয়েছে। ও আজ খুব ভাল খেলেছে। পরের ম্যাচের দিকে তাকিয়ে আছি।' বাবরের এই বক্তব্যের ভিডিয়ো কয়েক মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।  



পাকিস্তানের অধিনায়ক 'ইংরেজি বলার ধরণ' নিয়ে কটাক্ষ শুরু করেন নেটিজেনদের একাংশ। বাবরের একটি ভিডিয়োও তৈরি করে ফেলেন একজন। যে ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। একজন বলেন, ‘এর থেকে তো সরফরাজও (পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ খান) ভাল ইংরেজি বলতেন।’ আর একজন বলেন, 'প্রতিটি ম্যাচের সঙ্গে বাবর আজমের ইংরেজি আরও ভাল হচ্ছে। দারুণ বিষয়।' 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)