নিজস্ব প্রতিনিধি: বিগত কয়েকদিন একাধিক রাজ্যে গা ঢাকা দিয়েও শেষ পর্যন্ত পুলিসের হাত থেকে বাঁচতে পারলেন না সুশীল কুমার (Sushil Kumar)। দু'বারের অলিম্পিক্স পদক জয়ী কুস্তিগীরকে শনিবার সন্ধ্যায় পঞ্জাবের জলন্ধর থেকে গ্রেফতার করল দিল্লি পুলিস। ২৩ বছরের তরুণ কুস্তিগীর সাগর রানার হত্যাকান্ডে অভিযুক্ত সুশীল। এদিন সুশীলের সহযোগী অজয় কুমারকেও গ্রেফতার করেছে পুলিস। এমনটাই সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর। জানা যাচ্ছে তাঁদেরকে দিল্লিতে নিয়ে আসা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে সাগর রানাকে খুনের অভিযোগে অভিযুক্ত সুশীল। জানা যায় আরও বেশ কিছু কুস্তিগীরের মধ্যে বচসা হয়, সেখান থেকে হাতাহাতি ও যার পরিণতিতেই নাকি ওই কুস্তিগীরের প্রাণ গিয়েছে বলে পুলিসের থেকে জানানো হয়। সুশীলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। এরপর সুশীল দিল্লি হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানালেও তা খারিজ করে দেয় আদালত। এরপর থেকেই সুশীল গা বাঁচাতে পালিয়ে বেরান একাধিক রাজ্যে। এমনকী পুলিশ এও ঘোষণা করে দেয় যে, ফেরার তারকা অলিম্পিয়ানের খবর দিতে পারলেই ১ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। এত কাণ্ডের পর অবশেষে সুশীল ধৃত।


আরও পড়ুন: বিশেষ মানুষের দেওয়া এই ব্যাটেই করেছিলেন বিশ্ব রেকর্ড, সাক্ষী ছিল ইডেন, নস্ট্যালজিক Mohammad Azharuddin


সুশীল ভারতীয় রেলে কর্মরত। ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে ব্রোঞ্জ পদক জয়ী সুশীল, ২০১২ সালে লন্ডন অলিম্পিক্সে রুপো জেতেন। এই ঘটনায় নিঃসন্দেহে দেশের কুস্তিমহলকে কালিমালিপ্ত করলেন তিনি। তা বলাই যায়।