নিজস্ব প্রতিবেদন:  করোনার ধাক্কায় আইপিএল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রেখেছে বিসিসিআই (BCCI)। মানুষের জীবনের থেকে ক্রিকেট বড় নয়। তাই অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়েছে এবারের আইপিএল। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি—টোয়েন্টি লিগের এবারের সংস্করণ শেষমেশ মাঠে গড়াবে কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে! এর আগে আইপিএল আয়োজন করতে চেয়ে বিসিসিআই-কে প্রস্তাব দেয় শ্রীলঙ্কা। কিন্তু সেই প্রস্তাব বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেয় বিসিসিআই। এবার আইপিএল আয়োজনে আগ্রহী সংযুক্ত আরব আমিরশাহি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল এবারের আইপিএল। কিন্তু সেই সময় করোনার প্রকোপে প্রাথমিকভাবে ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয় আইপিএল। এর পর পরিস্থিতি আরও খারাপ হওয়ায় আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। বিপুল ক্ষতির কথা মাথায় রেখে মেগা ফ্র্যাঞ্চাইজি লিগকে বাতিলও ঘোষণা করে নি ভারতীয় বোর্ড। এদিকে ২০১৪ সালে নির্বাচনের কারণে আরবদেশে আইপিএলের বেশ কিছু ম্যাচ হয়েছিল। এবারেও তেমনভাবে আইপিএল সম্ভব কি!


বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল জানিয়েছেন,"সংযুক্ত আরব আমিরশাহি আইপিএল আয়োজন করতে চেয়ে আগ্রহ দেখিয়েছে। তবে যেহেতু এখন আন্তর্জাতিক যাতায়াত বন্ধ রয়েছে, তাই এ বিষয়ে এখন কোনও সিদ্ধান্ত হয়নি।"



আরও পড়ুন - স্বাস্থ্য দফতরের সবুজ সংকেত মিললে জুনে শুরু লা লিগা!