নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন (Telivision) থেকে ওটিটি (OTT)। জি নেটওয়ার্কের (ZEE) সব মঞ্চে এ বার থেকে শুধুই ক্রিকেট। কয়েক দিন পরেই শুরু হবে ইউএই টি-টোয়েন্টি লিগ (UAE T20 League)। সেই প্রতিযোগিতা সম্প্রচারের স্বত্ত পেল জি। জি নেটওয়ার্কের সব চ্যানেল ছাড়াও এই সংস্থার ওটিটি প্ল্যাটফর্মেও এই মারকাটারি লিগ দেখানোর পরিকল্পনা নেওয়া হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই বিষয়ে ইউএই টি-টোয়েন্টি লিগের চেয়ারম্যান খালিদ আল জুরানি বলেন, "জি নেটওয়ার্কের মতো এত বড় সংস্থা ইউএই টি-টোয়েন্টি লিগের সঙ্গে যুক্ত হওয়ার জন্য এই প্রতিযোগিতার জৌলুস বাড়ল। " 


ছয় দল নিয়ে রমরমিয়ে চলছে ইউএই টি-টোয়েন্টি লিগ। রিলায়েন্স ইন্ডাস্ট্রিস লিমিটেড, আদানি স্পোর্টসলাইন, কলকাতা নাইট রাইডার্স, ল্যান্সার ক্যাপিটাল, জিএমআর গ্রুপ ও কাপরি গ্লোবালের মতো দলগুলি অংশ নেবে। 


জি নেটওয়ার্কের দক্ষিণ এশিয়ার সভাপতি রাহুল জোহরি বলেছেন, "ইউএই টি-টোয়েন্টি লিগ ইতিমধ্যেই ক্রিকেট দুনিয়ায় পরিচিতি লাভ করেছে। এমন প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হতে পেরে আমরা গর্বিত।" 
  
জি ভারতের অন্যতম সেরা নেটওয়ার্ক। ফলে প্রায় ১৯০ টি দেশে দেখানো হবে এই ব্যাট-বলের যুদ্ধ। জি ফাইভ (ZEE 5) ওটিটি ছাড়াও ইংরেজি, হিন্দি, তামিলসহ একাধিক চ্যানেলে সরাসরি দেখানো হবে ইউএই টি-টোয়েন্টি লিগ। 


আরও পড়ুন: IPL 2022, GT vs RR: ইডেনে বৃষ্টির পূর্বাভাস, কোন নিয়মে হতে পারে প্লে-অফের ফয়সলা?


আরও পড়ুন: IPL 2022: ঐতিহ্যবাহী Eden Gardens নিয়ে আবেগতাড়িত Wriddhi, Shami-দের Gujarat Titans


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App