IPL 2022: ঐতিহ্যবাহী Eden Gardens নিয়ে আবেগতাড়িত Wriddhi, Shami-দের Gujarat Titans

'লোকাল বয়' ঋদ্ধি ও মহম্মদ শামি (Mohammed Shami) ছাড়াও এই দলের একাধিক ক্রিকেটার অতীতে ইডেনে খেলেছেন। গুজরাতের তরুণ ওপেনার শুভমন তাঁর আইপিএল কেরিয়ার এই ইডেন থেকেই শুরু করেছিলেন। তখন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata knight Riders) অন্যতম ভরসা ছিলেন এই পঞ্জাব তনয়।  

Updated By: May 24, 2022, 01:37 PM IST
IPL 2022: ঐতিহ্যবাহী Eden Gardens নিয়ে আবেগতাড়িত Wriddhi, Shami-দের Gujarat Titans
শুভমন- ঋদ্ধির জুটির দিকে তাকিয়ে গুজরাত টাইটান্স। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: আর মাত্র কয়েক ঘণ্টা। বৃষ্টির ভ্রুকুটি থাকলেও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মহড়া নিতে মুখিয়ে রয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans)। চলতি আইপিএল-এ (IPL 2022) প্লে-অফের মেগা ম্যাচে নামার আগে ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্স (Eden Gardens) নিয়ে আবেগতাড়িত ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha), শুভমন গিলরা (Shubhman Gill)। সেই ভিডিও হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দলের টুইটারে তুলে ধরা হয়েছে। 

'লোকাল বয়' ঋদ্ধি ও মহম্মদ শামি (Mohammed Shami) ছাড়াও এই দলের একাধিক ক্রিকেটার অতীতে ইডেনে খেলেছেন। গুজরাতের তরুণ ওপেনার শুভমন তাঁর আইপিএল কেরিয়ার এই ইডেন থেকেই শুরু করেছিলেন। তখন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata knight Riders) অন্যতম ভরসা ছিলেন এই পঞ্জাব তনয়। তবে সময়ের বদলে নিজের দলও বদলে ফেলেছেন এই ডানহাতি ব্যাটার। 

চলতি আইপিএল-এর শুরু থেকে সুযোগ পাননি। তবে গুজরাতের ওপেন করতে নেমে নিজেকে একেবারে নিংড়ে দিয়েছেন পাপালি। প্লে-অফে নামার আগে নিজের লক্ষ্য নিয়ে ঋদ্ধি বলেন, "আমার ভূমিকা হল পাওয়ার প্লে-তে বড় রান তোলা। সেই ভূমিকা আমি পছন্দ করি। ঝুঁকিপূর্ণ শট খেলতেও আমার সমস্যা নেই। যদি দলের তাতে সাহায্য হয় তা হলে কোনও অসুবিধা নেই। তখন রান পেয়ে গেলে পরের দিকের ব্যাটারদের সুবিধা হয়ে যায়। প্রতি ম্যাচে যখন খেলতে নামি তখন ব্যাটিং এবং কিপিংয়ে যাতে অবদান রাখতে পারি সেটাই আমার লক্ষ্য থাকে। তারপর ব্যক্তিগত কিছু হলে সেটাতেই খুশি। আমার কাছে আগে দল, তারপর আমি। এখন আমার লক্ষ্য শুধু কালকের ম্যাচে।”

 

শামি আবার বোলিং ওপেন করে পাওয়ার প্লে-তে এ বার ১১টি উইকেট নিয়েছেন। সেই প্রসঙ্গে বলেছেন, "অভিজ্ঞতার কারণেই এটা হয়েছে। নিজের বোলিং নিয়ন্ত্রণ করতে পারি। লাইন-লেংথে জোর দিয়েছি। টি-টোয়েন্টি ক্রিকেট খেলতে গেলে মাথার মধ্যে অনেক কিছু ঘোরে। কখনও মনে হয় স্লোয়ার দেব, কখনও মনে হয় বাউন্সার দেব। বৈচিত্রে বেশি নজর দিই। এটা জানি বোলিং ঠিক জায়গায় করলে রান আটকানো যাবে। যদি পিচে সুইং থাকে সেটা ব্যবহার করার চেষ্টা করি।" 

আরও পড়ুন: IPL 2022: Eden Gardens নিয়ে ভিন্ন মেরুতে Wriddhiman Saha, Mohammed Shami

আরও পড়ুন: Mamata Banerjee, IPL 2022: প্লে অফের ম্যাচ দেখতে মমতাকে আমন্ত্রণ জানাল সিএবি, পাল্টা শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.