নিজস্ব প্রতিবেদন : একদিন কা মুখ্যমন্ত্রী হতে পারলে একদিন কা সান্তাক্লজ হবে না কেন! একদিনের জন্যই না হয় কোনও বাচ্চার মুখে হাসি ফোটানো গেল! তিনি দেশের ক্রিকেট অধিনায়ক। ক্রিকেট মাঠে বড় রান করলেই কি আর তাঁর দায়িত্ব শেষ হয়! মাঠের বাইরেও অধিনায়ক হয়ে ওঠা তাঁর কর্তব্য। বিরাট কোহলি একদিনের জন্য হয়ে উঠলেন সান্তাক্লজ। ছোট ছোট বাচ্চাদের মুখে হাসি ফোটালেন। বাচ্চারা প্রথমে তাঁকে চিনতেই পারল না। চিনে ফেলার পর কোহলিকে আনন্দে জড়িয়ে ধরল তারা। আর ছোট ছোট বাচ্চাদের মুখে হাসি ফুটিয়ে বিরাট কোহলির আনন্দের শেষ নেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বড়দিনের আগে সিক্রেট সান্তা অবতারে এলেন কোহলি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের মাঝেই বাচ্চাদের জন্য সময় বের করে নিলেন ভারতীয় অধিনায়ক। কলকাতায় দুঃস্থ বাচ্চাদের হাতে তুলে দিলেন উপহার। সাদা চুল, দাড়ি ও লাল পোশাকের বিরাট কোহলিকে দেখে প্রথমে কেউ চিনতেই পারল না। তার পর দেখতে দেখতে সান্তাক্লজের পোশাক ছেড়ে বেরিয়ে এলেন বিরাট কোহলি। বাচ্চারা তখন ছুটে এসে তাঁকে জড়িয়ে ধরল। বাচ্চাদের মাঝে কোহলিও যেন বাচ্চা হয়ে উঠলেন। হাসি-মজা করে কাটল সময়। উপহার পেয়ে বাচ্চারা বেজায় খুশি। আর উপহার দিতে পের বিরাটও আনন্দিত।


আরও পড়ুন-  নিলামে উড়ল কোটি কোটি টাকা! কোটিপতে লিগে দল পেলেন না যাঁরা



কোহলি বললেন, ''এই মুহূর্তগুলো আমার জন্য খুব স্পেশাল। কারও মুখে হাসি ফোটানোর থেকে ভাল কিছু আর হতে পারে না। এই বাচ্চারা আমাদের জন্য সারা বছর গলা ফাটায়। সমর্থন করে। ওদের মুখে হাসি ফোটাতে পারে আমি দারুন খুশি। সবাইকে বড়দিনের শুভেচ্ছা। নতুন বছরের আগাম শুভেচ্ছা।''