জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা একেবারেই ভালো যাচ্ছে না বিরাট কোহলির ( Virat Kohli), সে মাঠে হোক না নেটে। ধুঁকতে থাকা ব্য়াটিং মায়েস্ত্রো রীতিমতো খোঁড়াচ্ছেন। ভারত-বাংলাদেশ মুখোমুখি হয়েছে দুই ম্য়াচের টেস্ট সিরিজে। এক দিন হাতে রেখেই চেন্নাইয়ে চারদিনে টেস্ট জিতেছে রোহিত শর্মা অ্যান্ড কোং (Rohit Sharma And Co)। নাজমুল হোসেন শান্তর বাংলাদেশকে ভারত ২৮০ রানে হারিয়েছে। চেন্নাইয়ে বিরাট দুই ইনিংস মিলিয়ে (৬ ও ১৭) ২৩ রান করেছেন। দ্বিতীয় টেস্টে তাঁর হাত থেকে বড় রানের আশায় অনুরাগীরা। ২৭ সেপ্টেম্বর থেকে যা শুরু কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে। কিন্তু নেটসেশন থেকে যা রিপোর্ট এসেছে তা চমকে দেওয়ার মতো। শুধু জসপ্রীত বুমরা (Jasprit Bumrah), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও অক্ষর প্য়াটেলই (Axar Patel) বিরাটকে নাস্তানাবুদ করেননি, রুকি বোলার জামশেদ আলমকে (Jamshaid Alam) খেলতেও রীতিমতো গলদঘর্ম হয়েছেন কিং কোহলি! নেটে রাজা আজ ফকির!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  'দু'টোই তো হাত!' চর্চায় কানপুরের কোহলির 'অশোভনীয়' আচরণ! 


একাধিক মিডিয়ার রিপোর্ট বলছে যে, বুমরার ১৫ বলে ৪ বার আউট হয়েছেন বিরাট। এমনকী নেটে বুমরাকে বলতে শোনা গিয়েছ, 'প্লাম্ব এলবিডব্লিউ হয়েছ', 'শট লেগে ক্য়াচ হবে এটা'! ঘটনাচক্রে বিরাট নাকি বুমরার কথা মেনেও নেন। এরপর জাদেজা ও অক্ষরের বলে হিমশিম খেয়েছেন কোহলি। শেষে অক্ষরের বলে নাকি ক্লিন বোল্ডও হন তিনি! বিরাটের ছন্দে না থাকা নিঃসন্দেহে চাপ বাড়াচ্ছে টিম ম্য়ানেজমেন্টের। কারণ আগামী বছরের শুরু পর্যন্ত বাংলাদেশকে ধরে ভারত ১০টি টেস্ট খেলবে। প্রতিটি টেস্টেই বিরাট খেলবেন বলেই ধরে নেওয়া যায়। তবে বিরাটের ফর্ম যদি এরকম চলতে থাকে, তাহলে ভারতের রক্তচাপ বাড়বেই। কারণ তাঁকে যে রানমেশিন হিসেবেই দেখা হয়। ঘটনাচক্রে বিরাট সামলাতে পারেননি রুকি বোলার জামশেদকেও। জামশেদ এক সাক্ষাত্‍কারে জানিয়েছেন, বিরাট তাঁর বোলিংয়ের প্রশংসা করেছেন। পাশাপাশি জামশেদই বলেছেন যে, বিরাটের তাঁকে খেলতে বেশ সমস্য়াও হয়েছে। তবে বিরাটের নেটসেশনের সবটাই নেতিবাচক নয়। বিরাট বেশ কিছু ক্লাসিক শটও মেরেছেন।


আরও পড়ুন: যোগীরাজ্যে 'আন্নার' ইতিহাস সময়ের অপেক্ষা, এই ৬ রেকর্ড ভাঙতে চলেছেন ধ্বংসের কারিগর


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)