WATCH | Virat Kohli | IND vs BAN: 'দু'টোই তো হাত!' চর্চায় কানপুরের কোহলির 'অশোভনীয়' আচরণ! নেটপাড়ায় Arrogance রব

Virat Kohli has awkward interaction with hotel staff and fans say arrogance: বিরাট কোহলি ফের একবার তাঁর আচরণ নিয়ে ট্রোলড হলেন নেটপাড়ায়!

Updated By: Sep 25, 2024, 03:54 PM IST
WATCH | Virat Kohli | IND vs BAN: 'দু'টোই তো হাত!' চর্চায় কানপুরের কোহলির 'অশোভনীয়' আচরণ! নেটপাড়ায় Arrogance রব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-বাংলাদেশ (IND vs BAN) মুখোমুখি হয়েছে দুই ম্য়াচের টেস্ট সিরিজে। এক দিন হাতে রেখেই চেন্নাইয়ে চারদিনে টেস্ট জিতে নিয়েছে রোহিত শর্মা অ্যান্ড কোং। নাজমুল হোসেন শান্তর বাংলাদেশকে ভারত ২৮০ রানে হারিয়েছে। বাঘেরা লজ্জার হারে দিনের শেষে নিজেদের বিড়াল হিসেবে প্রমাণ করেছে। ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে শুরু হয়ে যাচ্ছে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। দুই দল চলে এসেছে কানপুরে। আর 'পূর্বের ম্য়াঞ্চেস্টার'-এ এসেই ভারতীয় দলের মহাতারকা বিরাট কোহলি (Virat Kohli) বিতর্কে জড়ালেন!

আরও পড়ুন: এক যুগ পর রঞ্জিতে বিরাট কোহলি! সঙ্গে আবার ঋষভ পন্থও, দিল্লির টিমলিস্ট কি দেখলেন?

বিরাট এমন কাজ করলেন, যার জন্য় নেটাপাড়ায় এখন উঠেছে Arrogance রব! বিরাট হোটেলে ঢোকার পরই তাঁকে একজন পুস্পস্তবক দিয়ে স্বাগত জানান। এরপর তিনি বিরাটের সঙ্গে করমর্দন করতে চেয়েছিলেন। কিন্তু বিরাট মুখের উপর বলে দেন, 'আমার দু'টোই তো হাত নাকি'! কোহলির এই আচরণ দেখে অনেকেরই মনে হয়েছে 'অশোভনীয়'! নেটপাড়ায় কেউ লিখলেন, 'অত্যন্ত উদ্ধত উত্তর। বিশেষ করে তাঁর সাম্প্রতিক খারাপ ফর্মের বিচারে। তিনি অবসর নিতে চলেছেন। তাহলে এই অহংকার কেন? কেউ লেখেন, 'ফ্যান ক্লাব নাকি ক্লাবের মানহানি? স্পষ্টতই এটা বিরাটদের অহংকার দেখা যাচ্ছে।' 

প্রথম টেস্টে বিরাট দুই ইনিংস মিলিয়ে (৬ ও ১৭) ২৩ রান করেছেন। দ্বিতীয় টেস্টে তাঁর হাত থেকে বড় রানের আশায় অনুরাগীরা। পরপর আন্তর্জাতিক অ্য়াসাইনমেন্ট রয়েছে তাঁর সামনে। টি-২০ বিশ্বকাপ জিতে কোহলি জানিয়ে দিয়েছিলেন যে, দেশের জার্সিতে এই ফরম্য়াটে তাঁকে আর দেখা যাবে না। তবে ক্রিকেটের বাকি দুই ফরম্য়াটে তাঁকে নিয়েই যে প্রথম একাদশ হবে, এ কথা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: 'সর্বত্র মারতে পারি, কেন খেলব না বিশ্বকাপে'! হুঙ্কার 'কুড়ি'র নক্ষত্র কারিগরের

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.