নিজস্ব প্রতিবেদন: ইডেনে ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট খেলতে কলকাতায় চলে এসেছেন বিরাট কোহলি। ভারতের মাটিতে প্রথম দিন রাতের টেস্টের আগে 'পার্টনার্স ইন ক্রাইম'-এর ছবি পোস্ট করলেন ভারত অধিনায়ক। বিরাটের 'পার্টনার্স ইন ক্রাইম' কে? তাঁকে সনাক্ত করে ফেলেছেন ভক্তরা।          


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার ভারতীয় দলের অনুশীলনের একটি ছবি টুইট করেন বিরাট কোহলি। লেখেন,'পার্টনার্স ইন ক্রাইম। অপরাধ- বাউন্ডারিতে বল পাঠিয়ে ২ রান চুরি করে নেওয়া। কে বলুন তো ইনি?'



ছবিতে বিরাটের 'অপরাধের সঙ্গী'কে চিনতে কারও ভুল হয়নি। তিনি আর কেউ নন, মহেন্দ্র সিং ধোনি। মাহির ভক্তরাও মন্তব্য করেছেন। অনেকে আবার মনে করছেন, ভারতীয় দলে সম্ভবত ফিরতে চলেছেন এমএস ধোনি। আগামিকাল অর্থাত্ বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টিটোয়েন্টি ও একদিনের ম্যাচের জন্য দল নির্বাচন হতে চলেছে। ওই দলে অন্তর্ভূক্ত হতে পারেন প্রাক্তন ভারত অধিনায়ক। 






বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে বিদায় নিয়েছিল ভারত। তারপর থেকে লম্বা ছুটিতে ধোনি। অনেকেই ভেবেছিলেন, সম্ভবত আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নেবেন ধোনি। কিন্তু এখনও অবসর ঘোষণা করেননি। ২০২০ সালে টিটোয়েন্টি বিশ্বকাপ মাহি খেলতে পারেন বলে জল্পনা। 


২২ নভেম্বর ইডেনে শুরু হতে চলেছে ভারতের প্রথম দিন রাতের টেস্ট। বিপক্ষ বাংলাদেশ। দুটি দলই পৌঁছে গিয়েছে শহর। ইডেনে অনুশীলনও শুরু করে দিয়েছে। ইন্দোরে প্রথম টেস্টে ইনিংস ও ১৩০ রানে বাংলাদেশকে হারিয়েছিলেন বিরাটরা। দ্বিতীয় টেস্টেও এগিয়ে ভারত। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে এখন শীর্ষস্থানে বিরাটবাহিনী। এখন তাদের পয়েন্ট ৩০০। ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নিউজিল্যান্ড। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট জিতলে আরও বাড়বে ভারতের পয়েন্ট সংগ্রহ।


আরও পড়ুন- এখনই অবসর নয়, ২০২০ বিশ্বকাপের পরেও খেলতে চান মালিঙ্গা