নিজস্ব প্রতিবেদন— তৃতীয় দফার লকডাউনের শেষদিন অর্থাৎ রবিবার সন্ধ্যায় দেশের দুই অধিনায়ক সুনীল ছেত্রী ও বিরাট কোহলির লাইভ চ্যাট শোয়ের জমজমাট আড্ডায় ফাঁস হয়ে গেল কোহলি-অনুষ্কার অজানা গল্প। 
বাইশ গজে যেমন কোহলির ব্যাটিং দেখতে হাজির হন অনুষ্কা। তেমনই বিদেশে অনুষ্কার শুটিং দেখতে গিয়েছিলেন কোহলি। কিন্তু পাঁচ মিনিট স্ত্রী অনুষ্কার শুটিং দেখার পর মেকআপ ভ্যানে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন কোহলি। দেশের ফুটবল ও ক্রিকেট অধিনায়কের আড্ডায় উঠে এল অজানা এক কাণ্ড। অনুষ্কা জানালেন কোহলির কাণ্ডের কথা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেদিন শুটিং এর কলাকুশলীরা মজা করার জন্য বিরাটের মেকআপ ভ্যানে গিয়ে ঘুমিয়ে পড়ার কথা অনুষ্কাকে জানাননি। এরপরের ঘটনা আরও মারাত্মক। মাঝপথে শুটিং বন্ধ করে কোহলি খুঁজতে শুরু করেন অনুষ্কা। যদিও কোহলি বিমানযাত্রার ধকল বলে বিষয়টি ম্যানেজ করার চেষ্টা করেন। তবে হাটে হাঁড়ি ভেঙে দেন অনুষ্কা। লাইভ চ্যাটেই "চাল ঝুটা" বলেন অনুষ্কা। অর্থাৎ লাইভ শো—তেই মজার ছলে বিরাটকে মিথ্যুক বলে চ্যাট শো—টি অন্য মাত্রা এনে দেন অনুষ্কা। লাইভ সেশনে স্ত্রীর শুটিং-এ গিয়ে ঘুমিয়ে পড়ার কাণ্ড ফাঁস হয়ে যেতেই লজ্জায় পড়ে যান কোহলি। একবার নয়, অনুষ্কার শুটিং-এ গিয়ে দুবার ঘুমিয়ে পড়েছিলেন কোহলি। দ্বিতীয়বার হয়েছিল প্রাগেও। অনুষ্কা সব ফাঁস করে দেওয়ার পর কোহলির ঘুমিয়ে পড়ার ঘটনা স্বীকার করা ছাড়া আর কোন উপায় ছিল না। 


আরও পড়ুন— পাক অধিকৃত কাশ্মীরে দাঁড়িয়ে মোদীকে কুতসিত্ মন্তব্য! আফ্রিদিকে ধুয়ে দিলেন গম্ভীর


কোহলির ঘুমিয়ে পড়ার ঘটনা অনুষ্কা ফাঁস করে দেওয়ার পর সুনীল মজা করে বলেছেন, "অনুষ্কা তোমার জন্য পাঁচদিন ধরে টেস্ট ম্যাচ দেখতে পারে আর তুমি পাঁচ মিনিট শুটিং দেখে ঘুমিয়ে পড়লে! লকডাউনের মধ্যে ফ্যানদের মন খুশি রাখতে ফুটবলার-ক্রিকেটারদের নিয়ে ইনস্টাগ্রামে আড্ডার ব্যবস্থা করেছেন সুনীল ছেত্রী। এর আগে আই এম বিজয়নকে নিয়ে চ্যাট শো করেছিলেন সুনীল। তবে সব মিলিয়ে দুই অধিনায়কের মজাদার চ্যাট সেশনের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল।