নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) আইপিএলে (IPL 2022) সেনাপতি হিসাবে নতুন ভাবে পথ চলা শুরু করছেন। তিনি নেতৃত্ব দিতে চলেছেন টুর্নামেন্টের অভিষেককারী দল গুজরাত টাইটান্সকে (Gujarat Titans)। আর কয়েক ঘণ্টা পরে আইপিএলে (IPL 2022) গুজরাতের মুখোমুখি দ্বিতীয় অভিষেককারী টিম কেএল রাহুলের  লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। এই দুই দলের অন্তর্ভুক্তির জন্য়ই এবারের ক্রোড়পতি লিগ আটের বদলে ফের ১০ দলের। মুম্বইয়ের ওয়াংখেড়েতে নামার আগে গুজরাতের ক্যাপ্টেন পাণ্ডিয়া বলছেন তিনি ছাপিয়ে যেতে চান কিংবদন্তি এমএস ধোনিকে (MS Dhoni)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গুজরাত টাইটান্সের টুইটারে পোস্ট করা ভিডিওতে পাণ্ডিয়া বলেছেন, "আমি এটা বলতে চাই না যে, কোথা থেকে আমি এসেছি। সম্ভবত এটা আপনারা জানেন। আমি আপনাদের বলতে চাই, যে কোথায় আমি নিয়ে যেতে পারি। স্পোর্টিং সাফল্যের শৃঙ্গ আরোহণ করাই লক্ষ্য। যেখানে কঠোর পরিশ্রম নিয়ে আসে সৌভাগ্য। এই পরিসরে কাজ করেছে আমার ভাই এমএস ধোনি এক অন্য় উচ্চতায় গিয়েছে। আমি তাকে ছাপিয়ে য়াওয়ার কোনও প্রয়াসই বাকি রাখব না। আমার নায়ক সচিন তেন্ডুলকর আমাকে সেই গল্পগুলো শুনিয়েছে, কী করে ওই জায়গায় পৌঁছানো যায়।" 



 
গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল পাণ্ডিয়াকে। ফিটনেস ও ফর্ম, জোড়া সমস্যায় রীতিমতো নাজেহাল হন টিম ইন্ডিয়ার স্টার। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের পর থেকে আর দেশের জার্সিতে তাঁকে দেখা যায়নি এখনও। আইপিএলের হাত ধরেই কামব্যাক করতে চলেছেন পাণ্ডিয়া। ২০১৫ থেকে ২০২১ সাল পর্যন্ত পাণ্ডিয়া মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলেছেন পাণ্ডিয়া। মুম্বইয়ের জার্সিতে দুরন্ত ক্রিকেট উপহার দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটের দরজা খুলে যায় তাঁর। মুম্বই এই মরশুমে আর পাণ্ডিয়াকে রিটেইন করেনি। রোহিত (১৬ কোটি), জসপ্রীত বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রাখে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি। দলে ঠাঁই না পেয়ে পাণ্ডিয়া খুঁজে নেন নতুন ঠিকানা। আইপিএলের অভিষেককারী দল গুজরাট টাইটান্স পাণ্ডিয়াকে ড্রাফটে ১৫ কোটি টাকায় অধিনায়ক করে দলে নেয়।


 


আরও পড়ুন: IPL 2022, GT vs LSG: এবার আইপিএলে এই পরিসংখ্যান বদলাতে চাইবেন KL Rahul


আরও পড়ুুনVirat Kohli: 'তোমাদের জন্য আমরা গর্বিত', মিতালিদের কুর্নিশ কোহলির


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)