নিজস্ব প্রতিনিধি : একটা বিতর্ক তাঁর জীবন তোলপাড় করে দিয়েছে। হাজারবার ক্ষমা চাওয়ার পরও বিশ্ব ক্রিকেট তাঁর দিকে বাঁকা চোখে তাকিয়ে। খোদ নিজের দেশের ক্রিকেটমহল থেকেও প্রবল সমালোচনা হজম করতে হচ্ছে। প্রবল প্রতিকূল পরিস্থিতির মাঝে পড়েও ডেভিড ওয়ার্নার কিন্তু নিজের উপর আস্থা হারাননি। বল-বিকৃতি কাণ্ড পিছনে ফেলে তিনি এগিয়ে চলেছেন সমান তালে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- রশিদকে সামলানোর রহস্য জানালেন 'গব্বর'


১২ মাসের নির্বাসন হয়েছে তাঁর। কিন্তু এরই মাঝে কানাডার গ্লোবাল টি-২০ লিগে ওয়ার্নারকে দেখা যাবে বলে খবর ছিল। উইনিপেগ হকস দলের হয়ে খেলার কথা অজি ব্যাটসম্যানের। টুর্নামেন্ট শুরুর আগে প্র্যাকটিস ম্যাচে নেমেছিলেন ওয়ার্নার। নেমেই অস্ট্রেলিয়া ন্যাশনাল হাইপারফরম্যান্স স্কোয়াডের বিরুদ্ধে ১৩০ রানের ইনিংস খেললেন ওয়ার্নার। শুধু খেললেন না, রীতিমতো ঝড়ের মতো ব্যাটিং করলেন। ব্রিসবেনের অ্যালান ওভাল স্টেডিয়ামে বসে ওয়ার্নারের ব্যাটিং দেখা এক দর্শক বলছিলেন, ''ওর অন্তত ছটা সাতটা ছক্কা তো স্ট্যান্ড টপকে গিয়ে পড়ল। দেখে মনে হচ্ছিল, অতীতের বিতর্কের কিছুই ওর মনে নেই। ও এখন শুধু ব্যাটিং করতে চায়। সারা বিশ্বের কথা ভুলে।'' যদিও সেই দর্শক আরও বলেছেন, অস্ট্রেলিয়া ন্যাশনাল হাইপারফরম্যান্স স্কোয়াডের বোলিং অ্যাটাকে তেমন ধার ছিল না। 


আরও পড়ুন- সেঞ্চুরির সঙ্গে অনন্য রেকর্ড গব্বরের


১৩০ রানের ইনিংস খেলার মাঝে ওয়ার্নার বেশ কিছু নজরকাড়া শট খেললেন। যার মধ্যে ওয়ার্নার স্পেশাল রিভার্স সুইপ ছিল। ঝোড়ো ইনিংস খেলে উঠে অজি ব্যাটসম্যান জানালেন, তিনি এই মুহূর্তে শুধু গ্লোবাল টি-২০ লিগে ভাল পারফর্ম করার জন্য মুখিয়ে রয়েছেন। প্রসঙ্গত, চলতি মাসের শেষে কানাডায় শুরু হবে এই লিগ।