নিজস্ব প্রতিবেদন- সব সময় কি ইটের বদলে পাটকেল ছুঁড়তে হয়! নাকি কখনও পাল্টা ফুল ছুঁড়েও প্রতিপক্ষকে ঘায়েল করা যায়! ওয়াসিম জাফর কিন্তু দেখিয়ে দিলেন, ইটের বদলে পাটকেল না মারলেও বিপক্ষকে জব্দ করা যায়। ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান ওয়াসিম জাফরকে প্রশংসায় ভরালেন নেটিজেনরা। Sydney Test চলাকালীন বারবার বর্ণবিদ্বেষী মন্তব্যের শিকার হলেন মহম্মদ সিরাজ। এই নিয়ে ফিল্ড আম্পায়ারের কাছে অভিযোগও জানিয়েছিলেন ভারতীয় দলের অধিনায়ক অজিঙ্ক রাহানে ও সিরাজ। রবিবার ম্যাচের চতুর্থ দিন সকালেও সিডনির দর্শকাসন থেকে সিরাজকে লক্ষ্য করে উড়ে এল বর্ণবিদ্বেষী মন্তব্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চতুর্থ দিনে Sydney থেকে ছজন দর্শককে বের করে দিয়েছিলেন নিরাপত্তা আধিকারিকরা। তাঁরাই যে সিরাজকে লক্ষ্য করে বর্ণবিদ্বেষী মন্তব্য করেছিলেন, সে ব্যাপারে নিশ্চিত নিরাপত্তার দায়িত্বে থাকা কর্তারা। এর আগে জসপ্রিত বুমরাকেও উদ্দেশ্য করে বর্ণবিদ্বেষী মন্তব্য করেছিল দর্শকরা। তবে তাদের এমন আচরণ এই প্রথম নয়। উপমহাদেশীয় দলগুলির সঙ্গে ধারে-ভারে পেরে না উঠলেই অজিদের অহংকারে ঘা লাগে। আর তখনই তাঁরা মাঠের বাইরে খেলা শুরু করে দেয়। এর আগেও একাধিক ভারতীয় তারকাকে বর্ণবিদ্বেষী মন্তব্য হজম করতে হয়েছে।


আরও পড়ুন-  IND vs AUS: পুরনো রোগ সারছে না অজিদের, রবিবারও বর্ণবিদ্বেষী মন্তব্য শুনলেন Siraj



ওয়াসিম জাফর অজিদের পাল্টা দিলেন বটে! তবে সেটা নিজের স্টাইলে। তিনি শাহরুখ খান-প্রীতি জিন্টা অভিনীত বীর-জারা সিনেমার একটি সংলাপ মিম আকারে শেয়ার করলেন। সেই মিমে লেখা- মেরে দেশ মে মেহমানো কো ভগবান কাহা জাতা হ্যায়! অর্থাত্, ভারতে অতিথিরা ভগবানের মতো। জাফরের এই পোস্ট ব্যাপক প্রশংসা আদায় করে নিয়েছে সোশ্যাল মিডিয়ায়।