জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একবারে মাত্র একটি পা ফেলতে পারছেন। এক পা, এক পা করেই এগিয়ে যেতে হচ্ছে তাঁকে। হাঁটুর অস্ত্রোপচারের পর এখন ক্রাচই ভরসা রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja)। ভারতীয় দলের তারকা অলরাউন্ডার নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে নিজের স্বাস্থ্যের আপডেট দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় জাদেজার ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। আর এই তালিকায় রয়েছেন দেশের তরুণ ক্রিকেটার চেতন সাকারিয়াও (Chetan Sakariya)। তবে দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটার এমন কাণ্ড ঘটালেন যে, কঠিন সময়েও জাদেজা ওরফে 'রকস্টার'কে তিনি হাসিয়ে দিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সাকারিয়া ট্যুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, তিনি নেটে জাদেজার সিগনেচার সোর্ড 'সেলিব্রেশন' করছেন। আর ভিডিয়োর সঙ্গে ক্যাপশনে জুড়ে দিয়েছেন, 'যদি কেউ জাড্ডুভাই কে মিস করেন, আমি ওঁর দ্রুত আরোগ্য কামনা করি।' এই ভিডিয়ো দেখে জাদেজা লিখেছেন, 'হাহা ওয়েলডান'।চোটের জন্য অস্ট্রেলিয়ায় শুরু হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নেই জাদেজা। জাদেজার জায়গায় অক্ষর প্যাটেলকে দলে নেওয়া হয়েছে। জাদেজা জানিয়েছেন যে, তিনি দ্রুত রিহ্যাব শুরু করবেন। মাঠে নামার জন্য তিনি মরিয়া।


আরও পড়ুন: Ravindra Jadeja : ফিরে আসার জন্য জোর লড়াই করছেন 'স্যর জাদেজা'





টি-২০ বিশ্বকাপে ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল জসপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল ও অর্শদীপ সিং। স্ট্যান্ড-বাইতে রয়েছেন: মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই ও দীপক চাহার।


আসন্ন টি-২০ বিশ্বকাপের পরেই ভারতীয় ক্রিকেটে ঘটে যাবে বিরাট রদবদল। দ্য বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া 'ট্রানজিশন প্ল্যান' ছকে ফেলেছে ইতিমধ্যেই। যে সব সিনিয়র ক্রিকেটাররা তিন ফরম্যাটেই নিয়মিত, তাঁদের কাজের ধকল কমানোই লক্ষ্য সৌরভ গঙ্গোপাধ্যায় অ্যান্ড কোংয়ের। যে রিপোর্ট সামনে আসছে তাতে করে মনে করা হচ্ছে যে, যদি পরিকল্পনা অনুযায়ী সব ঠিকঠাক না যায়, তাহলে অস্ট্রেলিয়ার মাটিতে কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের পরেই বিরাট কোহলি ও জাদেজাকে বলা হবে ক্রিকেটের ক্ষুদ্রতম ফরম্যাট থেকে সরে আসার জন্য। বিসিসিআই এই দুই সুপারস্টার ক্রিকেটারকে বাকি দুই ফরম্যাটে চাইছে। যার মানে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে লাল বলের ক্রিকেটে কোহলি-জাদেজাকে ব্যবহার করা হবে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)