Ravindra Jadeja : ফিরে আসার জন্য জোর লড়াই করছেন 'স্যর জাদেজা'

Ravindra Jadeja : এশিয়া কাপের সময় চোট পান জাদেজা। যার জেরে তাঁকে ছিটকে যেতে হয়। কিছুদিন আগে তাঁর অস্ত্রোপচার হয়েছে। 

Updated By: Sep 14, 2022, 11:12 PM IST
Ravindra Jadeja : ফিরে আসার জন্য জোর লড়াই করছেন 'স্যর জাদেজা'
জোর লড়াই করছেন 'স্যর জাদেজা'।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চোটের জন্য অস্ট্রেলিয়ায় আয়োজিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20 World Cup 2022) দলে নেই রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। জাদেজার জায়গায় অক্ষর প্যাটেলকে (Axar Patel) দলে নেওয়া হয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় জাদেজাকে মিস করছেন ক্রিকেট ভক্তরা। কয়েকদিন আগে জাদেজা তাঁর হাঁটুর অস্ত্রোপচার সম্পর্কে একটি আপডেট দিয়েছিলেন। যেখানে তিনি বলেছিলেন যে, তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে। বুধবার জাদেজা টুইটারে আরও একটি আবেগঘন পোস্ট করলেন।  

জাড্ডু তাঁর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে লিখেছেন যে, তিনি একবারে মাত্র একটি পা ফেলতে পারছেন। অর্থাৎ তিনি এক পা, এক পা করে এগোতে পাচ্ছেন। এই পোস্টে জাদেজা তাঁর ছবিও দিয়েছেন। যেখানে তাঁকে একটি ক্রাচের সাহায্যে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। জাদেজার এই পোস্ট ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তরা জাদেজার দ্রুত আরোগ্য কামনা করেছেন। ক্রিকেটার সুরেশ রায়নাও এই পোস্টে মন্তব্য করেছেন এবং জাদেজার যাতে তাড়াতাড়ি সেরে ওঠেন, সেই কামনা করেছেন।

এশিয়া কাপের সময় চোট পান জাদেজা। যার জেরে তাঁকে ছিটকে যেতে হয়। কিছুদিন আগে তাঁর অস্ত্রোপচার হয়েছে। আর এই চোটের জন্য তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে পারবেন না। ৩৩ বছরের জাদেজা ভারতের অভিজ্ঞ খেলোয়াড়দের একজন। জাদেজা ভারতের হয়ে ৬০টি টেস্ট, ১৭১টি একদিনের ম্যাচ এবং ৬৪টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

এ দিকে জাদেজার চোটের কারণে তাঁর উপর বেজায় চটেছে বিসিসিআই। বিসিসিআই সূত্রের খবর, জাদেজা খেলার সময়ে বা অনুশীলন চলাকালীন চোট পাননি! নিজের মতো অনুশীলন করতে গিয়ে তিনি নাকি স্কি বোর্ডের উপর দাঁড়িয়ে চোট পেয়েছেন। আর তাই জাদেজার উপর চটেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.