নিজস্ব প্রতিবেদন : ক্রিকেট বৃত্তে ঢুকে পড়লেন তিনি। আচমকাই। যদিও তাঁকে ক্রিকেটপ্রেমী হিসাবে অনেকেই চেনেন। তাই বলে এভাবে তাঁকে কখনও দেশের ক্যাপ্টেন ও কোচের সামনে প্রশ্ন তুলতে দেখা যায়নি। এবার তিনি সেটাই করলেন। এর আগেও অবশ্য ঋষি কাপুর প্রশ্ন তুলেছিলেন! ভারতীয় ক্রিকেট দলের বেশিরভাগ সদস্যের কেন গালভরা দাড়ি! এমনই প্রশ্ন ছিল তাঁর। সঙ্গে পরামর্শ ছিল, দাড়ি কাটলে ভারতীয় ক্রিকেটারদের আর বেশি স্মার্ট দেখাতে পারে! এবার কিন্তু বেশ একটা সিরিয়াস প্রশ্ন প্রকাশ্যে জিজ্ঞেস করে ফেললেন তিনি। তাও বিরাট কোহলি ও রবি শাস্ত্রীকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ICC World Cup 2019: কপিল দেব বেছে দিলেন আসন্ন বিশ্বকাপে চমক দেবে যে দলটি!



এমন প্রশ্ন হালফিলে কেউ ক্যাপ্টেন বা কোচকে সরাসরি করেননি। কিন্তু ঋষভ পন্থের বাদ পড়ার পর কারও যে মনে প্রশ্নটা জাগেনি তা নয়। ঋষি কাপুর বরাবর সোজা কথা সোজভাবে বলার পক্ষে। তার জন্য তাঁকে একাধিকবার বিতর্কের মুখেও পড়তে হয়েছেয়। কিন্তু তিনি দমে যাননি। এবারও একইভাবে সাহসী প্রশ্নটা করেই ফেললেন। টুইটারে বিরাট কোহলি ও রবি শাস্ত্রীর সামনে প্রশ্ন রাখলেন, ঋষভ পন্থকে কেন বিশ্বকাপের ভারতীয় দলে রাখা হল না?


আরও পড়ুন-  IPL 2019, Eliminator, DCvSRH: হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের কোয়ালিফায়ার-২ এ দিল্লি, সামনে চেন্নাই
 



নির্বাচক কমিটির প্রধান এম এস কে প্রসাদ জানিয়েছিলেন, দীনেশ কার্তিকের অভিজ্ঞতা ও উইকেট কিপিং স্কিলের কথা মাথায় রেখে তাঁকে পন্থের বদলে বিশ্বকাপের দলে রাখা হয়েছে। প্রসাদের কথায়, পন্থ নাকা কার্তিক, এই দ্বন্দ্বে আমরাও ছিলাম। কিন্তু একমাত্র এম এস ধোনি প্রথম একাদশে না থাকলে বিকল্প কিপার সুযোগ পেতে পারে। সেক্ষেত্রে পরিস্থিতির উপর অনেক কিছু নির্ভর করবে। চাপের সময় কার্তিককে কাজে লাগতে পারে। তাই জন্য আমরা কার্তিককে বেছে নিয়েছি। পন্থ প্রতিভাবান। বয়সও কম। ওর হাতে এখনও অনেকটা সময় রয়েছে।