নিজস্ব প্রতিবেদন: উইম্বলডনের (Wimbledon) মহিলা ডাবলস থেকে ছিটকে গেলেও মিক্সড ডাবলসে ক্রমশ এগিয়ে চলেছেন সানিয়া মির্জা (Sania Mirza)। জুটি রোহন বোপান্নাকে (Rohan Bopanna) নিয়ে মিক্সড ডাবলসের তৃতীয় রাউন্ডে পৌঁছলেন সানিয়া। এদিন ব্রিটেনের এমিলি ওয়েবলি-স্মিথ ও আইডান ম্যাকহিউয়ের জুটিকে পরাজিত করে তৃতীয় রাউন্ডে চলে যান সানিয়ারা। প্রথম সেটে ভারতেরই অঙ্কিতা রায়না ও রামকুমার রমানাথন জুটির বিরুদ্ধে ৬-৩ ব্যবধানে জেতেন সানিয়ারা। এরপর দ্বিতীয় সেটে ফের ৬-১ ব্যবধানে জিতে তৃতীয় রাউন্ডে পৌঁছলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রোহনের নেতৃত্বে এদিন টানা দ্বিতীয় ম্যচ খেলে সানিয়া। প্রথম ২৩ মিনিটে প্রথম সেট জেতার পর মাত্র ১৯ মিনিটেই দ্বিতীয় সেট জিতে নেন তাঁরা। সানিয়া-রোহন জুটির ম্যাচে ভুলও কম হয়েছে এদিন।  এদিন অপর মিক্সড ডাবলসে দিভিজ ও সামান্থা মারে শরণ জুটিকে হারাল দশম বাছাই রাভেন ক্লাসেন ও দারিজা জুরাকের জুটি। শরণরা প্রথম সেটে জিতলেও শেষে পরাস্ত হলেন ৬-৩, ৬-৭, ৩-৬ সেটে।


আরও পড়ুন: UEFA EURO 2020: ড্যানিশ ঝড়ে Czech মেট! ২৯ বছর পর ইউরো সেমিফাইনালে Denmark


প্রসঙ্গত, শনিবার দ্বিতীয় রাউন্ডে সানিয়ারা হারলেন রাশিয়ান জুটি এলিনা ভেসনিনা (Elena Vesnina) ও ভেরোনিকা কুদেরমেটোভার (Veronika Kudermetova) কাছে। রুশ জুটির পক্ষে ফল ৪-৬, ৩-৬। চার বছর পর সানিয়া উইম্বলডন খেলছেন। পুত্রসন্তানের জন্মের পর এই প্রথম উইম্বলডনের মত বড় আসরে নামলেন সানিয়া। সামনের মাসে টোকিওতে চতুর্থবারের জন্য অলিম্পিকে নামতে চলেছেন সানিয়া। ২৩শে জুলাই থেকে শুরু অলিম্পিক। সেখানে তাঁর পার্টনার অঙ্কিতা রায়না। অলিম্পিকের আগে উইম্বলডনে ভালো কিছু করতে মরিয়া ৬ বারের গ্র্যান্ডস্ল্যাম বিজয়ী। তাঁর থেকে পদকের আশায় থাকবেন আপামর ভারতবাসী।


আরও পড়ুন: ভারতের দ্বিতীয় বৃহত্তম স্টেডিয়াম হচ্ছে জয়পুরে! BCCI দিচ্ছে ১০০ কোটি টাকা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)