নিজস্ব প্রতিবেদন:  হ্যামস্ট্রিংয়ে চোট। আর তাই আইপিএলের প্লে-অফের দুটো ম্যাচেই খেলতে পারলেন না সানরাইজার্স হায়দরাবাদের উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। একই সঙ্গে অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজেও হয়তো অনিশ্চিত হয়ে পড়লেন বাংলার উইকেটকিপার ব্যাটসম্যানটি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এলিমিনেটরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলেননি সানরাইজার্স হায়দারাবাদের ঋদ্ধিমান সাহা। তবে সরকারিভাবে ঋদ্ধির চোটের কথা জানা গেল রবিবার দ্বিতীয় কোয়ালিফায়ার শুরুর আগে। হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার জানান, হ্যামস্ট্রিংয়ে চোট রয়েছে ঋদ্ধির। তবে সেই চোট কতটা গুরুতর, কী পর্যায়ে আছে, ফিট হতে কতদিন সময় লাগবে? এসব নিয়ে কোনও তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি। পুরোটাই এখন বোর্ডের মেডিকেল টিমের হাতে।


 


*যদি গ্রেড ওয়ান টিয়ার হয়, তাহলে সাধারণভাবে চার সপ্তাহের বিশ্রামে এবং রিহ্যাবে থাকলে চোট সেরে যায়। সেক্ষেত্রে ১৭ ডিসেম্বর থেকে টেস্ট সিরিজ শুরুর আগে ফিট হয়ে যাবেন ঋদ্ধিমান।
*কিন্তু যদি গ্রেড টু টিয়ার হয়, তাহলে অস্ট্রেলিয়ার উড়ান ধরতে পারবেন না ঋদ্ধিমান সাহা! এই চোট সারতে অন্তত দু'মাস সময় লেগে যাবে। ফলে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজে অনিশ্চিত হয়ে পড়বেন বাংলার উইকেটকিপার ব্যাটসম্যানটি।


 


আরও পড়ুন -  অস্ট্রেলিয়া সফরে 'ফিট' রোহিত শর্মাকে পাঠাতে চলেছে বিসিসিআই!