নিজস্ব প্রতিবেদন: হাতে আর মাত্র ১০ দিন। তারপরেই শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ ( WT20)। বিরাট কোহলির (Virat Kohli ) ভারতীয় দল (India) কেমন জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবে সেটা নিয়ে সবার মনে প্রশ্ন। ইতিমধ্যে উন্মাদনার পারদ চড়তে শুরু করেছে। জানা গিয়েছে, ভারতীয় দল নতুন জার্সি পরেই মাঠে নামবে এই প্রতিযোগিতায়। বিসিসিআই-এর তরফেই এ রকমই ইঙ্গিত করা হয়েছে। ১৩ অক্টোবর রোহিত শর্মা-কেএল রাহুলদের নতুন জার্সি সামনে আসতে চলেছে। 
 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিসিসিআই ট্যুইটারে এই ইঙ্গিত দিয়েছে। ট্যুইটে লেখা, 'যে মুহূর্তের জন্য আমরা সকলে অপেক্ষায় ছিলাম! ১৩ই অক্টোবর বড় কিছুর জন্য আমাদের সঙ্গে যোগ দিন। আপনি কি উত্তেজিত?' ভারতীয় দলের নতুন কিটের স্পনসর এমপিএল স্পোর্টস। তারাই টিম ইন্ডিয়ার নতুন কিট দেবে। ক্রিকেট ভক্তরা এখন থেকেই আশায় বুক বেঁধেছেন যে এ বার তাঁদের প্রিয় ঐতিহ্যবাহী নীল রং আবার ফিরে আসবে। 


আরও পড়ুন: IPL 2021: আইপিএল-এর মঞ্চে Virat Kohli-র সেরা পাঁচ ইনিংস


 



গত বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে ভারত প্রথম বার রেট্রো জার্সি পরে খেলতে নেমেছিল। ১৯৯২ সালের বিশ্বকাপের আদলে তৈরি হয়েছিল ঋষভ পন্থদের জার্সি। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল কী রকম জার্সি পরে মাঠে নামতে চলেছে, সেটা নিয়েও জল্পনা তুঙ্গে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)