নিজস্ব প্রতিবেদন : ফাঁকা মাঠের মধ্যে পড়েছিল এক যুবতীর দেহ! সেই দেহ উদ্ধারকে ঘিরে শনিবার চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরের (Durgapur) নিউটাউনশিপ থানা এলাকায়। এই ঘটনায় ধর্ষণ (Rape) করে খুনের অভিযোগে সরব হয়েছে এলাকাবাসী। দোষীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবিতে শনিবার সকাল থেকে থানার সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা। ইতিমধ্যেই অভিযুক্তকে রাকেশ বাউরিকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ওই যুবতী পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের নিউটাউনশিপ থানা এলাকার আম্বেদকর কলোনির বাসিন্দা। পেশায় পরিচারিকা ওই যুবতী প্রতিদিনের মত শুক্রবারও কাজে গিয়েছিল। সন্ধে হয়ে গেলেও বাড়ি না ফেরায়, খোঁজাখুঁজি শুরু করেন পাড়ার লোকজন। এরপরই তাঁরা খবর পান যে এমএএমসি হাসপাতাল সংলগ্ন মাঠে পড়ে রয়েছে ওই যুবতী। খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে যান পরিবারের সদস্য ও স্থানীয়রা। ঘটনাস্থলে আসে নিউটাউনশিপ থানার পুলিসও। এরপর ওই যুবতীকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 


আরও পড়ুন, জিতেন্দ্র অতীত, Asansol পুরসভার প্রশাসক মণ্ডলীর নয়া চেয়ারম্যান অমরনাথ


মৃতার পরিবারের অভিযোগ, ধর্ষণ করে খুন (Murder) করা হয়েছে ওই যুবতীকে। এই ঘটনায় শনিবার সকাল থেকে স্থানীয়রা অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে নিউটাউনশিপ থানায় বিক্ষোভ দেখান। ইতিমধ্যেই অভিযুক্ত যুবক রাকেশ বাউরিকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, ওই যুবতীর সঙ্গে অভিযুক্তের বিয়ে হয়েছিল। তবে পরে সম্পর্কের মধ্যে টানাপোড়েন শুরু হয়। দুজনের মধ্যে বিচ্ছেদও হয়ে যায়। এদিকে এর মধ্যেই শুক্রবার মেলায় যাওয়ার জন্য ওই যুবতীকে ডেকে পাঠায় রাকেশ বাউরি। আর তারপরই সন্ধ্যায় মাঠের মধ্যে উদ্ধার হয় ওই যুবতীর দেহ। এই ঘটনায় তদন্ত শুরু করেছে নিউটাউনশিপ থানার পুলিস। 


আরও পড়ুন, সব রাজ্য সরকারি কর্মচারীদের ১ জানুয়ারি থেকে ৩ শতাংশ হারে DA


এদিকে এই ঘটনায় এলাকার বিজেপি কর্মীদের বক্তব্য, অভিযুক্তর পরিবার তৃণমূলের সঙ্গে যুক্ত। অন্যদিকে, এলাকার তৃণমূল কাউন্সিলর দেবব্রত সাঁইয়ের বক্তব্য, অভিযোগের সত্যতা থাকলে উপযুক্ত শাস্তি দিতে হবে।