নিজস্ব প্রতিবেদন : বসিরহাট চাঁপাপুকুরে তৃণমূল নেতা খুনের ঘটনায় মুম্বই থেকে তিনজনকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের নাম রবিউল ঘরামি, সাবির আলি ঘরামি ও নূর আলম ঘরামি। এদিন ধৃতদেরকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ৭ অক্টোবর রাতে বাড়ি ফেরার পথে বসিরহাট মাটিয়া থানার চাঁপাপুকুরের কাছে আঁকিপুরে খুন হন তৃণমূল নেতা মোফাজ্জেল হক মণ্ডল। মোফাজ্জেল হক মণ্ডল নিজের বাইকে করে ফিরছিলেন। তাঁর বাইকে পিছন দিক থেকে ধাক্কা মারে মারুতি গাড়ি। মারুতি গাড়ির ধাক্কা দিয়ে মোফাজ্জেলকে রাস্তায় ফেলে দিয়ে তারপর দুষ্কৃতীরা তাঁকে গুলি করে কুপিয়ে খুন করে। মৃত্যু নিশ্চিত হতেই তারপর এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। 


খুনের ঘটনায় তদন্ত নামে জেলা পুলিস। তদন্তে খুনের সাথে জড়িত সন্দেহে বেশ কয়েকজনের নাম উঠে আসে। শেষমেশ খুনের ২৫ দিনের মাথায় নবি মুম্বইয়ের একটি বস্তি থেকে ৩ জনকে গ্রেফতার করে পুলিস। এই খুনের সঙ্গে জড়িত বাকিদের খোঁজে এখনও তল্লাশি চালাচ্ছে বসিরহাট জেলা পুলিস। ভিনরাজ্যেও চলছে তল্লাশি। 


আরও পড়ুন, Bankura: ভোট পরবর্তী অশান্তি, বিজেপি কর্মীর মৃত্যুতে সিবিআইয়ের জেরার মুখে তৃণমূলের ৩০ নেতা-কর্মী


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)