নিজস্ব প্রতিবেদন : বিজেপির 'আর নয় অন্যায়'-এর সভামঞ্চে যোগদান করলেন তৃণমূল কংগ্রেসের ৩০০ জন সক্রিয় কর্মী সমর্থক। বিজেপির এই জনসভা ও যোগদান মেলা অনুষ্ঠিত হয় নদিয়ার চাকদা ব্লকের ঘেঁটুগাছি গ্রাম পঞ্চায়েতের বনমালীপাড়ায়। এদিনের জনসভা ও যোগদান মেলায় উপস্থিত ছিলেন সাংসদ জগন্নাথ সরকার, রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য, বাগদার বিধায়ক দুলাল বর সহ অন্যরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার সন্ধ্যায় বিজেপির 'আর নয় অন্যায়'-এর সভামঞ্চে রানাঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ জগন্নাথ সরকারের হাত ধরে ওই বনমালী পাড়া এলাকার ৩০০ জন সক্রিয় তৃণমূল কর্মী, সমর্থক বিজেপিতে যোগদান করেন। সাংসদ জগন্নাথ সরকার জানান, এলাকার ৩০০ জন বিজেপিতে যোগদান করেছেন। এরা প্রত্যেকেই তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থক। যোগদানকারীদের মধ্যে ২৫০ জন সংখ্যালঘু সম্প্রদায়ভুক্ত। বিজেপিতে যোগ দেওয়া বাহার আলী শেখ বলেন, ওই এলাকায় তৃণমূলের জন্মলগ্ন থেকে তিনি দল করে আসছেন। অথচ সেই দলের সক্রিয় কর্মী হওয়া সত্ত্বেও, সমস্ত সুযোগ সুবিধা থেকে তিনি বঞ্চিত হয়েছেন। তাই বাধ্য হয়েই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন।


আরও পড়ুন, দলে অন্তর্ভুক্তিতে রাশ টানল বিজেপি, ভাবমূর্তি স্বচ্ছ রাখার নির্দেশ


অন্যদিকে বিজেপিতে যোগদান প্রসঙ্গে চাকদা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দিলীপ সরকার দাবি করেন, যাঁরা বিজেপিতে যোগদান করেছেন, তাঁরা তৃণমূল কংগ্রেস করেন না। এরা কখনও সিপিআইএম, কখনও কংগ্রেস দল করেছেন। তাই তাঁদের বিজেপিতে যোগদান করায় তৃণমূল কংগ্রেসের কোনও ক্ষতি হবে না।


আরও পড়ুন, নজরে একুশের নির্বাচন, আজ দলীয় কর্মীদের নিয়ে বিশেষ বৈঠক কৈলাস, দিলীপের