নিজস্ব প্রতিবেদন:  প্রেমিকার প্রথম পক্ষের সন্তানকে মেনে নিতে পারেননি। দুই বছরের কন্যা সন্তানকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে জীবনতলার পিয়ালি বটতলা গ্রামে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



জীবনতলার বাসিন্দা রত্না হালদারের সঙ্গে সম্বন্ধ করে বিয়ে হয় আন্দামানের বাসিন্দা ভক্ত হালদারের। সাত বছরের দাম্পত্য জীবনে তাঁদের এক পুত্র ও কন্যা সন্তান হয়। সম্প্রতি সেই সম্পর্কে ফাটল ধরে। স্বামীকে ছেড়েই বাপেরবাড়ি চলে আসেন রত্না।


স্থানীয় মেন্দিপুরের বাসিন্দা বাপন ভৌমিকের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। রত্নাকে বিয়ের প্রস্তাব দেন বাপন। বাপনের কথা মতোই মেয়েকে নিয়ে বাপেরবাড়ি থেকে পালিয়ে বাপনের বাড়িতে চলে যান রত্না। একসঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু মেয়েকে নিয়ে দুজনের মধ্যে ঝামেলা বাঁধতে শুরু করে।


তোলপাড় পুরুলিয়ায় নিতুরিয়া, ২ ছাত্রকে লক্ষ্য করে গুলি বাইকআরোহী দুষ্কৃতীদের


অভিযোগ, মঙ্গলবার সকালে দুবছরের মেয়েকে শ্বাসরোধ করে খুন করেন বাপন। রত্নার দাবি, সেইসময় তিনি ঘরে ছিলেন না। মেয়েকে খাইয়ে খাটে শুইয়ে রেখেছিলেন। ফিরে এসে মেয়েকে নিস্তেজ অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে ঘুটিয়ারি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে বাপনের বাড়িতে যায় জীবনতলা থানার পুলিস। রত্না ও বাপনকে গ্রেফতার করেছে পুলিস। এদিকে উত্তেজিত জনতা এদিন সকালে বাপনের বাড়িতে ভাঙচুর চালায়।