নিজস্ব প্রতিবেদন: পাঁশকুড়ার চকগোপাল গ্রামে সংঘর্ষ। দোকানে চুরির ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পূর্ব মেদিনীপুর জেলার পাশকুড়া থানার চকগোপাল গ্রামে একটি পানের দোকানে চুরির ঘটনাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। বাঁশ, লাঠি, রড নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। ঘটনায় আহত হয়েছেন দুই পক্ষের বেশ কয়েকজন। আহতদের মধ্যে রয়েছেন কয়েকজন মহিলা। ঘটনাস্থলে পৌছে পাশকুড়া থানার পুলিস অবস্থা নিয়ন্ত্রনে আনে। আহতদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।


আরও পড়ুন: Municipal Election 2022: পুরভোট পিছতে সায় রাজ্য সরকারের, আজই সম্ভবত নতুন দিন ঘোষণা কমিশনের


আরও পড়ুন: Municipal Election 2022: তিন সপ্তাহ পিছচ্ছে চার পুরসভার ভোট, ১২ ফেব্রুয়ারি নির্বাচনের সম্ভাবনা


বাজারের কাছে একটি দোকানে রাতের অন্ধকারে চুরি হয়ে যায়। পাশাপাশি অন্য একটি দোকানের মালিককে সন্দেহের বসে গালিগালাজ করা হয়। এই নিয়ে উভয়পক্ষের বচসা শুরু হয়। এই বচসা ধীরে ধীরে সংঘর্ষের আকার নেই। সংঘর্ষ এতটাই বড় আকার নেয় যে শেষে বাঁশ লাঠি নিয়ে তেড়ে যায় দুই পক্ষ।  মাথা ফাটিয়ে, হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। এখনো পর্যন্ত উত্তপ্ত রয়েছে এলাকা। ঘটনায় প্রায় ১১ জন আহত হয়েছেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)