নিজস্ব প্রতিবেদন: নেপথ্য কি পারিবারিক অশান্তি? কয়েক ঘন্টার মধ্যে আত্মহত্যা করলেন স্বামী ও স্ত্রী। তাও আবার একই ওড়নায় গলায় ফাঁস লাগিয়ে! ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল আসানসোলের জামুড়িয়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মৃতেরা হলেন অভিনয় মিত্র ও তাঁর স্ত্রী পূ্র্ণিমা। বছর খানেক আগে বিয়ে হয়েছিল। জামুড়িয়ার শান্তিনগর এলাকায় থাকতেন ওই দম্পতি। জানা গিয়েছে,  এদিন সকালে তুমুল ঝগড়া হয় দু'জনের। তারপর? নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন পুর্ণিমা। এরপর গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। এরপর প্রতিবেশীদের সাহায্যে পূর্ণিমাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান পরিবারের লোকেরা। তখন সঙ্গে ছিলেন স্বামী অভিনয়ও। যদিও শেষরক্ষা হয়নি। স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পর ওই গৃহবধূকে মৃত বলে ঘোষণা করে চিকিত্‍সকরা।   


আরও পড়ুন: বাংলাদেশে পাচারের ছক, স্বরূপনগর থেকে উদ্ধার কয়েক লক্ষ টাকার বিরল প্রজাতির পাখি


এদিকে বাড়ি ফেরার পর পূর্ণিমার মতো একই ওড়নায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তাঁর স্বামীও। স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তাঁকেও মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা! ঘটনাটি জানাজানি হতেই শোরগোল পড়ে যায় এলাকায়। খবর দেওয়া হয় জামুড়িয়া থানায়। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিস। কথা বলার মতোও অবস্থায় নেই পরিবারের লোকেরা। কী কারণে এমন মর্মান্তিক পরিণতি? তদন্তে নেমেছে পুলিস।