নিজস্ব প্রতিবেদন: অনলাইনে প্রতারণার ফাঁদ। লক্ষ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ। হাওড়ার বালি থেকে যুবককে গ্রেফতার করল দিল্লি পুলিস। গ্রেফতারির পর তাকে পেশ করা হয় হাওড়া আদালতে। ট্রানজিট রিমান্ডে ধৃতকে দিল্লিতে নিয়ে গিয়েছেন তদন্তকারীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ধৃতের নাম বিশাল সেকসরিয়া। বালির জিটি রোডে একটি ফ্ল্যাট থাকত সে। এদিন সকালে ওই ফ্ল্যাট থেকেই বিশালকে গ্রেফতার করে দিল্লির পুলিসের একটি দল। তদন্তকারীদের দাবি, ইনস্টাগ্রামে কম দামে 'সেকেন্ড হ্যান্ড' বৈদ্যুতিন সামগ্রী, মোটর সাইকেল, এমনকী গাড়ি বিক্রির বিজ্ঞাপত দিত বিশাল। এমনকী, একটি সংস্থাও খুলেছিল দিল্লিতে।



আরও পড়ুন:  Chopra: 'নকল' সার নিয়ে ক্রেতা-বিক্রেতার বচসা, গুলিবিদ্ধ ২


তাহলে? অভিযোগ, প্রথমে কম দামে ক্রেতাদের কিছু সামগ্রী বিক্রিও করেছিলেন বিশাল। কিন্তু ক্রেতাদের আস্থা অর্জনের পরই প্রতারণার কারবার শুরু করে সে। হাতিয়ে নেয় লক্ষ লক্ষ টাকা! ১০ অক্টোবর উত্তর-পূর্ব দিল্লির জ্যোতিনগর থানায় প্রতারণার অভিযোগ দায়ের জিতিন রাম নামে এক ব্যক্তি। তাঁর দাবি, ল্য়াপটপ কিনবেন বলে অনলাইনে ৫০ হাজার টাকা দিয়েছিলেন বিশালকে। কিন্তু টাকা দিয়েও ল্যাপটপ পাননি তিনি। এরপর যথারীতি মামলা রুজু করে তদন্তে নামে পুলিস। তদন্তকারীদের দাবি, বিভিন্ন সূত্রে থেকে জানা যায়, হাওড়ার বালিতে বসে প্রতারণার এই চক্রটি চালাচ্ছে বিশাল সেকসরিয়া। শেষপর্যন্ত বালি থেকে গ্রেফতার করা হল অভিযুক্তকে।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App