নিজস্ব প্রতিবেদন: অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক নাবালকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাড়োয়ার আটপুকুর অঞ্চলে। অভিযুক্তের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ পরিবার। অভিযুক্ত নাবালক এবং তার বাবা-মাকেও গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, নাবালকটি তামিলনাড়ুতে কাজ করে। ওই ছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার নাবালিকার সঙ্গে শারীরিক সম্পর্ক করে অভিযুক্ত। তবে সম্প্রতি বিয়ে করতে অস্বীকার করে। ফলে মেয়েটি শুক্রবার রাতে ধর্ষণের অভিযোগ দায়ের করে। গোটা ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। 


নাবালিকার বাবা হাড়োয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে হাড়োয়া থানার পুলিস। অভিযোগের ভিত্তিতে ওই নাবালক ও তার বাবা-মাকে গ্রেফতার করা হয়। পুলিস জানিয়েছে, খুনের হুমকি দিয়ে ওই নাবালক একাধিকবার ছাত্রীটিকে ধর্ষণ করেছে। সেই কথা জানতে পেরেও  নাবালকের বাবা, গুরুত্ব দেয়নি। ধৃতকে শনিবার জুভেনাইল আদালতে তোলা হয়। 


আরও পড়ুন: Khayrasole Minor Girl Rape: বারাবার 'ধর্ষণ' করেছে বাবা, মা'কে বলেও লাভ হয়নি, শেষে 'সাহসী' পদক্ষেপ নাবালিকার


আরও পড়ুন: Hanskhali Rape Case: "আমাকে বলেছিল, ধর ওকে রেপ করব"


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)