Khayrasole Minor Girl Rape: বারাবার 'ধর্ষণ' করেছে বাবা, মা'কে বলেও লাভ হয়নি, শেষে 'সাহসী' পদক্ষেপ নাবালিকার

রাজ্যের বিভিন্ন প্রান্তে যখন মহিলাদের উপর অত্যাচারের অভিযোগ ঘঠছে, তখন এই নাবালিকার সাহসকে কুর্নিশ জানাচ্ছেন সাধারণ মানুষ থেকে গ্রামবাসীরা।

Updated By: Apr 16, 2022, 01:43 PM IST
Khayrasole Minor Girl Rape: বারাবার 'ধর্ষণ' করেছে বাবা, মা'কে বলেও লাভ হয়নি, শেষে 'সাহসী' পদক্ষেপ নাবালিকার

নিজস্ব প্রতিবেদন: লাগাতার বাবার 'লালসা'র শিকার। মায়ের কাছে অভিযোগ জানিয়েও কোনও সুবিধে হয়নি। অবশেষে বিচারের জন্য রুখে দাঁড়াল স্বয়ং নাবালিকা। বাবাকে যথোপযুক্ত শাস্তি দিতে একপ্রকার নজির গড়ল সে।

বীরভূমের খয়রাশোল ব্লকের কাঁকরতলা থানার অন্তর্গত সাহাপুর গ্রাম। সেখানেই নিজের নাবালিকা মেয়েকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। থানায় গিয়ে বাবার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে খোদ নাবালিকা। জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত বছরখানেক আগে। মেয়েটির অভিযোগ, শুরুতে বাবা শারীরিক নির্যাতন করত। ধীরে ধীরে সেই অত্যাচারের মাত্রা বাড়তে থাকে। এরপর বারবার ধর্ষণ করে অভিযুক্ত। নাবালিকা আরও জানায়, মা'কে বাবার 'কুকীর্তি'র কথা জানিয়েও কোনও লাভ হয়নি। 

শেষে বাবার 'বর্বরোচিত' অত্যাচার সহ্য করতে না পেরে শুক্রবার নাবালিকা নিজেই পুলিসে দ্বারস্থ হয়। সকলের নজর এড়িয়ে চার কিলোমিটার পথ পেরিয়ে কাঁকরতলা থানায় হাজির হয় সে। বাবার নামে অভিযোগ দায়ের করে। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। শনিবার অভিযুক্তকে দুবরাজপুর আদালতে তোলা হয়। নাবালিকার মা'কেও জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারী অফিসাররা। যদিও, স্বামীর বিরুদ্ধে মেয়ে যে অভিযোগ করেছে, তা অস্বীকার করেছেন মহিলা।

রাজ্যের বিভিন্ন প্রান্তে যখন মহিলাদের উপর একাধিক অত্যাচারের ঘটনার অভিযোগ উঠছে, তখন এই নাবালিকার সাহসকে কুর্নিশ জানাচ্ছেন সাধারণ মানুষ থেকে গ্রামবাসীরা।

আরও পড়ুন: Bhangar Rape: অন্ধকারে মুখ চেপে জঙ্গলে নিয়ে যায় ভাসুরপো, 'কুকর্মে'র পর মুখ বন্ধে কাকিমাকে ৫০ হাজারের টোপ!

আরও পড়ুন: Hanskhali Rape Case: "আমাকে বলেছিল, ধর ওকে রেপ করব"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.