নিজস্ব প্রতিবেদন: স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টা স্বামীর। মেয়েকে বাঁচাতে সামনে চলে এল মা। শাশুড়িকেই গলার নলি কেটে খুন করে চম্পট দিল জামাই। ঘটনায় আহত মৃতার মেয়ে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নানুরের মডডা গ্রামে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নানুর থানায় অন্তর্গত মডডা গ্রামে শাশুড়ির গলার নলি কেটে খুন করে এলাকা থেকে চম্পট দিল জামাই। মঙ্গলবার গভীর রাতের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে মফিজা বিবির। 


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,গত কয়েকমাস আগেই মফিজা বিবির মেয়ের সঙ্গে বীরভূমের ময়ূরেশ্বরের কাসেম শেখের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর বনিবনা হচ্ছিল না। এরপরে তারা আলাদা হয়ে গেলে হঠাৎ মঙ্গলবার রাতে জামাই কাসেম শেখ স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করার উদ্দেশ্যে নানুরের মডডা গ্রামে আসে বলে অভিযোগ। 


এরপরেই স্ত্রী নিজের প্রান বাঁচতে চিৎকার করতে থাকলে তাকে বাঁচাতে তার মা মফিজা বিবি সামনে চলে আসে। এরপরেই জামাই কাসেম শেখ শাশুড়িকে লক্ষ্য করে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন অংশে কোপাতে শুরু করে। তারপর গলার নলি কেটে খুন করে শাশুড়িকে। 


আরও পড়ুন: Visva Bharati: ফের বিতর্কে বিশ্বভারতী, এবার ৪ অধ্যাপককে শোকজ কর্তৃপক্ষের


এই ঘটনায় আহত হয়েছেন তার মেয়েও‌‌। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নানুর থানার পুলিস। পুলিস পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠায়। পাশাপাশি ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করেছে তারা। অভিযুক্ত জামাই পলাতক বলে জানা গেছে। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)