নিজস্ব প্রতিবেদন : "দিদিমণির সবচেয়ে আপনজন হল MIM। নন্দীগ্রাম পর্ব থেকেই তারা একসাথে। MIM-এর নেতা আমার বাড়িতে এসেছিলেন। তিনি তাঁর রায় দিয়েছেন। আমার সিদ্ধান্ত সময়মত শোনাব।" আজ উত্তর ২৪ পরগনার গুমাতে আহলে সুন্নাতুল জামাতের এক ধর্মীয় সভায় এসে একথা বললেন ফুরফুরা শরীফে পীরজাদা আব্বাস সিদ্দিকী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ৯ জানুয়ারি সিপিআইএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র আব্বাস সিদ্দিকীকে 'অসাম্প্রদায়িক' বলে জানান। আর আব্বাসকে শর্ত দেন MIM-এর সঙ্গ ছাড়ার। আজ গুমাতে আহলে সুন্নাতুল জামাতের এক ধর্মীয় সভায় এসে আব্বাস সিদ্দিকী ঘোষণা করেন, কার সঙ্গে তিনি জোট করবেন, সেটা তাঁর স্বাধীনতা। একইসঙ্গে আব্বাস জানান, এই রাজ্যে ৫০টা আসন জেতার মত জায়গায় তাঁরা আছেন। তাঁদের ফুরফুরা শরীফের অনুগামী আড়াই কোটির মত। তার মধ্য়ে ৭০ শতাংশ মানুষ তাঁর এই রাজনীতিতে প্রবেশকে সমর্থন করেছেন। আর তাই তৃণমূল ভীত হয়ে রয়েছে, ভয় পেয়েছে বলেও কটাক্ষ করেন তিনি। 


একইসঙ্গে আব্বাস সিদ্দিকী আরও অভিযোগ করেন, তৃণমূল কংগ্রেস এই রাজ্যে বিজেপিকে ক্ষমতায় আনার চেস্টা করেছিল। তিনি তখন বাধা হয়ে দাঁড়িয়েছেন। আর তাই এখন তিনি যেখানেই যাচ্ছেন, সেখানেই গন্ডগোল পাকাচ্ছে। এর পাশাপাশি গতকাল বর্ধমানে রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীর পথ অবরোধ করা নিয়ে আব্বাসের সংক্ষিপ্ত প্রতিক্রিয়া, উনি নাটক করছেন।


আরও পড়ুন, 'ঘর তৈরি করে দেওয়া হবে, আপাতত আমরাই খাওয়াব' হাজারি বস্তিতে আশ্বাস মমতার